শিরোনাম: নৌকা-আনারস প্রতীকের কার্যালয় ভাংচুরের পর উত্তেজনা       দেশপ্রেম ও মানবসেবার আহ্বানে পুনশ্চের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন        যশোর পৌরসভা নির্বাচনে মেয়র রেন্টুকেই মনোনয়ন দেয়ার প্রস্তাব        শনিবার যশোরসহ ১০ জেলায় অ্যান্টিজেন পরীক্ষা শুরু       সবার উপরে মানুষ শ্রেষ্ঠ...       এ সব দ্যাকপে কিডা!       বিশ্বজুড়ে মৃত্যু ছাড়াল ১৫ লাখ       ভেজাল মদে ১৭ মৃত্যু ও তিন মামলার চার্জশিট প্রস্তুত       ঢাকায় খাস জমি দেয়ার নামে ৮ লাখ টাকা হাতিয়েছে প্রতারক       তিনটিতে গুরুত্ব আহ্বান প্রধানমন্ত্রীর      
করোনাভাইরাস: চট্টগ্রামে নতুন করে শনাক্ত ৪৩ জন
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 28 October, 2020 at 4:08 PM
করোনাভাইরাস: চট্টগ্রামে নতুন করে শনাক্ত ৪৩ জনচট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৬৫৪ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ৪৩ জন। নতুন শনাক্তদের মধ্যে ৩৯ জন নগরীর ও ৪ জন উপজেলার বাসিন্দা। বুধবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান। তিনি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২০ হাজার ৯০৩ জনের মধ্যে ১৫ হাজার ২৯৯ জন নগরীর ও ৫ হাজার ৬০৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
এদিকে করোনায় মৃত্যুদিন ১৪ দিন পার করলো চট্টগ্রাম। গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। সর্বশেষ গত ১৩ অক্টোবর করোনায় দুইজনের মৃত্যু হয়েছিল। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০১ জন; এর মধ্যে ২০৮ জন নগরীর ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন জানান, মঙ্গলবার (২৭ অক্টোবর) ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৪৮ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৭১ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা মিলেছে।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১ জনের নমুনা পরীক্ষা করে তার দেহে জীবাণুটি শনাক্ত হয়নি।
শেভরণে ১২০ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৩ জনের নমুনার মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১ জনের নমুনা পরীক্ষা করে তার দেহে জীবাণুটি শনাক্ত হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft