শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
এক ঘণ্টার শিশু বিষয়ক কর্মকর্তা মেঘা
প্রেস বিজ্ঞপ্তি
Published : Wednesday, 28 October, 2020 at 8:42 PM
এক ঘণ্টার শিশু বিষয়ক কর্মকর্তা মেঘাযশোরে একঘণ্টার জন্য শিশু বিষয়ক কর্মকর্তা হলেন ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স-এনসিটিএফ যশোরের সভাপতি মালিহা নাজনীন মেঘা। বুধবার যশোর শিশু একাডেমি কার্যালয়ে এক অনুষ্ঠানে মেঘাকে এই দায়িত্ব হস্তান্তর করা হয়।
বিশ্ব কন্যা শিশু দিবস ২০২০ উপলক্ষে এ গার্লস টেকওভারের আয়োজন করে এনসিটিএফ যশোর। অনুষ্ঠানের সহযোগিতা করে প্লান ইন্টারন্যাশনাল, ইয়েস বাংলাদেশ, ইয়ুথ ফর চেঞ্জ, আইন ও সালিশ কেন্দ্র, সুইডেন।
বুধবার সকাল ১১টায় বাংলাদেশ শিশু একাডেমির যশোর কার্যালয়ে মালিহা নাজনিন মেঘাকে দায়িত্ব হস্তান্তর করেন যশোর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস। এ সময় দায়িত্বপ্রাপ্ত শিশু বিষয়ক কর্মকর্তা মালিহা নাজনিন মেঘা বর্তমান শিশু পরিস্থিতি তুলে ধরেন। তিনি ছেলে শিশুদের থেকে মেয়ে শিশুদের পাসের হার বেশি হওয়া সত্ত্বেও কেনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে মেয়ে শিশুরা ঝরে যাচ্ছে তা নিয়ে প্রশ্ন তোলেন। একইসাথে তিনি বাল্যবিয়ের হার কমানোর সুপারিশ করেন এবং করোনাকালীন সময়ে বাল্যবিয়ে বৃদ্ধি পেয়েছে উল্লেখ করে তা কমিয়ে আনার জন্যে সুপারিশ করেন। তিনি যশোরকে শিশুবান্ধব নগরী দেখতে চান বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
অনুষ্ঠানে এনসিটিএফ জেলা ভলান্টিয়ার সোনিয়া আফরিন উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft