শিরোনাম: করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’       ২৫ বছর পর রাস্তা পেল ঘুরুলিয়ার ১০ পরিবার       যুব শ্রমিক লীগ সদর উপজেলা ও পৌর কমিটির অনুমোদন      
রওশন আলী কলেজের সাবেক সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা
কাগজ সংবাদ
Published : Wednesday, 28 October, 2020 at 8:50 PM
রওশন আলী কলেজের সাবেক সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলাযশোর সদর উপজেলার নাটুয়াপাড়া রওশন আলী কলেজের সাবেক সভাপতি ডক্টর রওশন আলীর বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে কলেজের টাকা আত্মসাতের অভিযোগে আদালতে মামলা হয়েছে। বর্তমান সভাপতি নাটুয়াপাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে মেহেদী হাসান মিন্টু বাদী হয়ে এ মামলা করেছেন। ডক্টর রওশন আলী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মৃত দিরাজ উদ্দিন বিশ্বাসের ছেলে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন বিষয়টি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেছেন, ২০০১ সালে কলেজটি প্রতিষ্ঠিত হয়। সেসময় নিজের নামে কলেজটি প্রতিষ্ঠা করেন ডক্টর রওশন। কলেজ প্রতিষ্ঠার পর নামকরণের জন্যে ন্যাশনাল ব্যাংক ঢাকা মহাখালী শাখায় তৎকালীন পরিচালনা পর্ষদ একটি সঞ্চয়ী হিসাব খোলে। ওই হিসাবে সেসময় ১৫ লাখ টাকা জমা রাখা হয়। কিন্তু রওশন আলী কোনো রেজুলেশন কিংবা পরিচালনা পর্ষদকে না জানিয়ে ওই বছর আটটি চেকের মাধ্যমে ১৪ লাখ ৬৩ হাজার চারশ’৭৫ টাকা গোপনে উঠিয়ে নেন। পরে বিষয়টি স্পষ্ট হয় যে, প্রতারণার মাধ্যমে ডক্টর রওশন ওই টাকা আত্মসাৎ করেছেন। জানাজানির পর কলেজের টাকা ফেরত চাইলে রওশন আলী বিষয়টি স্বীকার করে ছয় মাসের মধ্যে টাকা ফেরতের অঙ্গীকার করেন। কিন্তু টাকা না দিয়ে ঘোরাতে থাকেন। গত ১৭ অক্টোবর বাদী তার কাছে ওই টাকা ফেরত চাইলে তিনি অস্বীকার করেন। সর্বশেষ, বাদী আদালতের আশ্রয় নেন। মামলায় উল্লেখ করা হয়েছে, শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা বোর্ড বিষয়টি তদন্ত করে প্রতারণার প্রমাণ পেয়েছে।











« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft