শিরোনাম: হাসপাতালে সুজাতা       স্ত্রীকে খুন করে কাজে গেলো স্বামী!       যবিপ্রবির সাবেক উপচার্য্য আব্দুস সাত্তারের ছেলের মৃত্যুতে শোক       শেকলবন্দি জীবন       নড়াইলের পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যু       কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!        সড়ক দুর্ঘটনায় রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউলের মৃত্যু       বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ আজ       আইসিসির নতুন চেয়ারম্যান বার্কলে       শেষ ষোলোতে বার্সালোনা      
ম্যানইউর গোল উৎসব
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 29 October, 2020 at 11:09 AM, Update: 29.10.2020 10:28:34 PM
ম্যানইউর গোল উৎসবমার্কাস র‌্যাশফোর্ড ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রথম হ্যাট্রিক করলেন। মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগ গ্রুপ পর্বে আরবি লাইপজিগকে ৫-০ গোলে হারালো প্রিমিয়ার লিগ ক্লাব। প্যারিস সেন্ত জার্মেইর মাঠে গত সপ্তাহে ২-১ গোলে জেতার পর বুন্দেসলিগার শীর্ষ দলকে হারিয়ে গ্রুপের শীর্ষে উঠেছে ম্যানইউ। লাইপজিগ তাদের প্রথম ম্যাচ ২-০ গোলে জিতেছিল ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে।
২১ মিনিটে চ্যাম্পিয়নস লিগে ম্যাসন গ্রিনউডের প্রথম গোলে এগিয়ে যায় ম্যানইউ। পল পগবার থ্রো বল থেকে লক্ষ্যভেদ করেন তিনি। ভিএআরে অফসাইড রিভিউর পর গোল দেওয়া হয়।
একাদশে নেমে ডনি ফন বিক দৃঢ়তা দেখিয়েছেন। কিন্তু ৬৮ মিনিটে তার বদলে ব্রুনো ফের্নান্দেস মাঠে নামার পর ইউনাইটেডের খেলা পাল্টে যায়। তার পাঁচ মিনিট আগে মাঠে নামা র‌্যাশফোর্ডকে বল দেন ফের্নান্দেস। দুর্দান্ত শটে লাইপজিগ গোলকিার পিটার গুলাকসিকে ৭৪ মিনিটে পরাস্ত করেন ইংলিশ ফরোয়ার্ড। লাইন্সম্যান পতাকা ওঠালেও ফের ভিএআর থেকে সুবিধা পায় ম্যানইউ। রিভিউয়ে ফের্নান্দেস পাস দেওয়ার আগে র‌্যাশফোর্ডকে সঠিক জায়গায় দেখা গেছে। তাতে গোল বহাল থাকে।
চার মিনিট পর আরেকটি বুলেট গতির শটে স্কোর ৩-০ করেন র‌্যাশফোর্ড। ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড নির্ধারিত সময় শেষ হওয়ার তিন মিনিট আগে পেনাল্টি থেকে ইউনাইটেডের প্রথম হ্যাটট্রিকের সুযোগ পেয়েছিলেন। কিন্তু স্পট কিক তিনি না নিয়ে অ্যান্থনি মার্শালকে মৌসুমের প্রথম গোল করার সুযোগ করে দেন।
এদিনসন কাভানির শেষ দিকের একটি অফসাইডে বাতিল হওয়ার পর র‌্যাশফোর্ড যোগ করা সময়ে হ্যাটট্রিক করেন, তাকে গোল বানিয়ে দেন মার্শাল। ১৯৯৯ সালের পর প্রথম ম্যানইউ খেলোয়াড় হিসেবে বেঞ্চ থেকে উঠে এসে হ্যাটট্রিক করলেন র‌্যাশফোর্ড। আগের এই কীর্তি ছিল তারই বর্তমান কোচ উলে গুনার সুলশারের, যিনি নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে চার গোল করেছিলেন।
এই জয়ে ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের শীর্ষে ম্যানইউ। গ্রুপটির আরেক ম্যাচে মোয়াসে কিনের জোড়া গোলে ২-০ তে ইস্তানবুল বাসাকসেহিরকে হারিয়ে ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পিএসজি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft