শিরোনাম: পদ্মাসেতুর ৩৯তম স্প্যান বসবে কাল       বাংলাদেশ আওয়ামী লীগ সুশৃঙ্খল রাজনৈতিক দল : কাদের       ‘মৌলিক কর্তব্য পালন করুন’       মাদারীপুরে নির্মাণাধীন ছয়তলা ভবনে ব্যবহৃত ক্রেন থেকে পড়ে ৩ শ্রমিক আহত       মাদারীপুরে গাঁজা গাছসহ একজন আটক       অস্কারে বাংলাদেশের ‘ইতি, তোমারই ঢাকা’       দশক সেরা তালিকায় নেই বাংলাদেশি কোন ক্রিকেটার       রাবির উপাচার্য’র বিরুদ্ধে আবারো নিয়োগ বাণিজ্যের অভিযোগ       তিন কোচিং সেন্টার সিলগালা       শিক্ষা প্রতিষ্ঠানের কমিটি গঠনের অভিযোগ বোর্ডের চেয়ারমনের বিরুদ্ধে       
মাঠে সাকিবকে পাওয়ার অপেক্ষায় মুশফিক
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 29 October, 2020 at 5:22 PM
মাঠে সাকিবকে পাওয়ার অপেক্ষায় মুশফিকএখন মুক্ত সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে আসন্ন বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টে দেখা যাবে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে। দীর্ঘ এক বছর পর সতীর্থের সঙ্গে মাঠে নামার জন্য তর সইছে না মুশফিকুর রহিমের। প্রিয় সতীর্থ সাকিবের সঙ্গে মাঠে নামার অপেক্ষায় অভিজ্ঞ এই ক্রিকেটার।
গত বছর ২৯ অক্টোবর তিনটি অভিযোগ এনে সাকিবকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল আইসিসি। ঠিক এক বছর পর বৃহস্পতিবার নিষেধাজ্ঞামুক্ত হন সাকিব।
সাকিবের ফেরা নিয়ে ভীষণ খুশি মুশফিক। তাঁর সঙ্গে সাকিবের পরিচয় সেই বিকেএসপি জীবন থেকে। তাই ১৫ বছর আগের স্মৃতিচারণা করে সাকিবকে নিয়ে আবেঘন স্ট্যাটাস দেন মুশফিক।
ফেসবুকে ক্রিকেট মাঠে সাকিবের সঙ্গে কিছু ছবি পোস্ট করেন মুশিফক। পোস্টে লিখেছেন, আমরা এক সঙ্গে ক্যারিয়ার শুরু করেছিলাম কৈশোরে। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। গত বছর যখন জানলাম আমরা এক বছর ড্রেসিংরুম ভাগাভাগি করতে পারব না, এটা আমাদের জন্য অনেক বড় ধাক্কা ছিল। আমাদের কত স্মরণীয় স্মৃতি জমা আছে, আমরা ভালো সময়গুলো এক সঙ্গে ভাগাভাগি করে নিই। আবার কঠিন সময়ে এক অপরের পাশে দাঁড়াই।
মুশফিক আরো লিখেছেন,  ‘খুব ভালো লাগছে একটা বছর শেষ হয়ে গেছে। আবার আমরা এক সঙ্গে মাঠে নামব। সব সময় তুমি চ্যাম্পিয়নের মতোই প্রত্যাবর্তন করেছে। এবারও আমি তোমার সঙ্গে আরো ম্যাচ জেতানো পার্টনারশিপ গড়ে দেশকে খুশি করতে চাই ইনশা আল্লাহ।
বাংলাদেশ ক্রিকেটকে বড় ধাক্কাই দিয়েছিল গত বছরের ২৯ অক্টোবর। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় দুই বছরের জন্য নিষিদ্ধ হন সাকিব।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft