শিরোনাম: ম্যারাডোনার মৃত্যুতে তিন দিনের রাষ্ট্রীয় শোক আর্জেন্টিনায়        নাসিবের পুষ্টিবিষয়ক কর্মশালা       মহেশপুর সীমান্তে একমাসে ৪৫ জন আটক       ঢালিউড বলিউডে শোকের ছায়া        পাইকগাছা ফসিয়ার রহমান মহিলা কলেজ অধ্যক্ষ’র সরকারি বেতন বন্ধ        আসছে প্রভাসের তিন চমক !       এগিয়ে যাওয়ার লড়াইয়ে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী       চতুর্থবারের টেস্টেও করোনা পজিটিভ জেমি ডে’র       প্রস্তুতি ম্যাচে হেরে গেছে বাংলাদেশ       অবসরে পাঠানোর দাবি দশ নম্বর জার্সি      
রামেক হাসপাতালের কাজে স্বচ্ছতার তাগিদ দিলেন এমপি বাদশা
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 29 October, 2020 at 6:10 PM
রামেক হাসপাতালের কাজে স্বচ্ছতার তাগিদ দিলেন এমপি বাদশারাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়োগসহ সমস্ত কাজ যেন স্বচ্ছতার সঙ্গে করা হয় তার জন্য সংশ্লিষ্টদের তাগিদ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি ফজলে হোসেন বাদশা। বৃহস্পতিবার সকালে হাসপাতাল পরিচালনা পর্ষদের সভায় তিনি এই তাগিদ দেন।
হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের বিদায় উপলক্ষে পরিচালনা পর্ষদের এ সভা অনুষ্ঠিত হয়।
হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় ফজলে হোসেন বাদশা বলেন, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান দেশের একটি ক্রান্তিকালে দায়িত্ব পালন করেছেন। করোনা পরিস্থিতি মোকাবিলায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
করোনাকালে হাসপাতালের চিকিৎসা ব্যবস্থার প্রশংসা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, করোনাকালে এই হাসপাতালে দেশের অন্যান্য হাসপাতালের তুলনায় ভাল মানের চিকিৎসা হয়েছে। এ কারণে রাজশাহী বিভাগে করোনায় মৃতুুর সংখ্যা কম।
রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা এ সময় হাসপাতালে নিয়োগসহ সমস্ত কাজ যেন স্বচ্ছতার সাথে সেই বিষয়ে তাগিদ দেন। হাসপাতালে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্যও চিকিৎসক-নার্সসহ সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।
সভায় হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: নওশাদ আলীসহ পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft