শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
যশোরে বিআরটিএ’র দালাল ধরতে ভ্রাম্যমাণ আদালতের হানা
কাগজ সংবাদ
Published : Thursday, 29 October, 2020 at 7:25 PM, Update: 29.10.2020 9:56:34 PM
যশোরে বিআরটিএ’র দালাল ধরতে ভ্রাম্যমাণ আদালতের হানাযশোরে বিআরটিএ’র দালাল ধরতে অভিযান শুরু করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় দালালির অভিযোগে দু’জনকে অর্থ দÐ এবং তিনজনের কাছ থেকে মুচলেকা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোহাম্মদ মনিরুজ্জামান।
বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে বিআরটিএ অফিস কেন্দ্রিক দালালচক্রের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। দালালি কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে এ সময় দু’জনকে জরিমানা করেন আদালত। বিআরটিএ অফিসের পাশের শাহীন ট্রেডার্সের মালিককে এক হাজার এবং পীরু নামে একজনকে দুশ’ টাকা জরিমানা করা হয়। একইসাথে বিআরটিএ অফিসের আশেপাশে এসে যাতে দালালি না করে এজন্যে তিনজনের কাছ থেকে মুচলেকা নেন আদালত।  
অভিযানে দালালদের কাছ থেকে বেশ কয়েকজন দালালের কাছ থেকে বিভিন্ন ধরনের আবেদন জব্দ করা হয়। এ সময় দালালচক্রের কাছে না যাওয়ার জন্যে উপস্থিত সেবা গ্রহীতাদের নির্দেশনা প্রদান করা হয় আদালতের পক্ষ থেকে। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান জানান, দালাল চক্রের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft