শিরোনাম: শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন        যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির সমাবেশ ও মানববন্ধন        মামার জোরে আশাশুনির বাগালী স্কুলের নৈশপ্রহরী বহাল তবিয়তে        করোনা নারী ও শিশু নির্যাতনের ঘটনা ভয়াবহ অবস্থায় পৌঁছেছে : টিআইবি      
যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার মামলার সাক্ষীদের ওপর হামলার অভিযোগ
কাগজ সংবাদ
Published : Thursday, 29 October, 2020 at 9:26 PM
যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার মামলার সাক্ষীদের ওপর হামলার অভিযোগযশোরের বাঘারপাড়ায় যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার মামলার সাক্ষী ও তাদের স্বজনদের ওপর হামলা করা হচ্ছে। স্থানীয় একজন জনপ্রতিনিধির মদদে এই হামলা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে যশোর জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ এসব অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহুরুল হক জহির ও তার পরিবার যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার বিচার কাজে সহায়তা করায় সন্ত্রাসী লেলিয়ে এবং মামলা দিয়ে নানাভাবে হয়রানি করা হচ্ছে। স্থানীয় প্রশাসন এ বিষয়ে কোনো পদক্ষেপ নিচ্ছে না। জাপা নেতৃবৃন্দ বলেন, বিএনপির নেতাকর্মী ও যুদ্ধাপরাধীদের আওয়ামী লীগে যোগদান করিয়ে দলের সুনাম নষ্ট করছেন ওই জনপ্রতিনিধি।
সংবাদ সম্মেলনে জাপা নেতারা অভিযোগ করেন, অ্যাডভোকেট জহুরুল হক জহিরকে ব্যক্তিগত ও রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে নিয়ে ওই জনপ্রতিনিধি বাঘারপাড়া এলাকার জাতীয় পার্টির নেতাকর্মীদের ওপর হামলা অব্যাহত রেখেছেন। তাদের বিরুদ্ধে একের পর মামলা দেয়া হচ্ছে। সংবাদ সম্মেলন থেকে নেতৃবৃন্দ এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহুরুল হক জহির, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান হিরণ, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব শেখ মুকুল হোসেন, বাঘারপাড়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, বাঘারপাড়া উপজেলা যুব সংহতির সভাপতি সোলায়মান হোসেন ও বন্দবিলা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft