শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
আবাসন ব্যবসায়ী হীরকের বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ
Published : Friday, 30 October, 2020 at 9:57 PM, Update: 30.10.2020 10:12:13 PM
আবাসন ব্যবসায়ী হীরকের বিরুদ্ধে মামলাযশোরে আবাসন প্রতিষ্ঠান এসএইচ বিল্ডার্সের স্বত্বাধিকারী রফিকুল ইসলাম হিরকের বিরুদ্ধে চেক ডিজঅনারের মামলা হয়েছে। 
বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলী আদালতে তার বিরুদ্ধে দু' লাখ ৬৪ হাজার আটশ’ টাকার চেক ডিজঅনারের মামলাটি করেন শহরের শংকরপুরের আবু হোসেনের ছেলে আসাদ বিন হোসেন। 
মামলায় বাদী আসাদ বিন হোসেন উল্লেখ করেন, তার ব্যবসায়ী প্রতিষ্ঠান মেসার্স রাজ্জাক স্টিল হাউজ থেকে রফিকুল ইসলাম হীরক বাকিতে ক্রয় করেন। দেনা পরিশোধের কথা বলে গত ২৩ আগস্ট ইউসিবি ব্যাংক যশোর শাখার অনুকুলে দু'  লাখ ৬৪ হাজার টাকার একটি তিনি। হীরক যে চেকটি দিয়েছিলেন তার নম্বর ৩৭৪১৬৪২ ও হিসাব নম্বর: ০০১১১০০০২৩৮৪।  
চেকটি নিয়ে ওইদিন যশোর শাখার গেলে ব্যাংক কর্তৃপক্ষ ঐ হিসাবের অপর্যাপ্ত তহবিল ও চেকের স্বাক্ষরে গড়মিল থাকায় চেকটি ডিজঅনার করে আসাদকে ফেরত দেয়। 
এরপর আসাদ বিন হোসেন ৩ সেপ্টেম্বর ২৮৮ নম্বর রেজিস্ট্রার ডাকযোগে রফিকুল ইসলাম হীরককে লিগ্যাল নোটিল প্রদান করেন। কিন্তু বিবাদী ডাক পিয়নের কাছ থেকে সে চিঠি গ্রহণ করেন না। এ কারণে ব্যবসায়ী আসাদ বিন হোসেন তার বিরুদ্ধে এ মামলাটি করেন। 
১৩৮ ধারায় মামলাটি আমলে নিয়েছেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft