শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা
কাগজ ডেস্ক
Published : Saturday, 31 October, 2020 at 1:07 PM, Update: 31.10.2020 2:12:22 PM
সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যাসালিশ চলাকালীন আব্দুল লতিফ খান (৬৫) নামে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের বাসাইল উপজেলার মটরা গ্রামে এ ঘটনা ঘটলেও শনিবার সকাল পর্যন্ত বিষয়টি নিয়ে কেউ থানায় অভিযোগ দায়ের করেননি। তবে, খবর পেয়ে পুলিশ অপরাধীদের আটকে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
বাসাইল থানার ওসি হারুনুর রশিদ জানান, মটরা গ্রামের অধিবাসী মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের সাথে প্রতিবেশী আবু খান ও তার দু’ ছেলে পাভেল ও পারভেজের দু’টি পুকুরের মাছ নিয়ে বিরোধ চলছিল। বিষয়টি নিয়ে শুক্রবার বিকেলে সালিশের আয়োজন করা হয়। স্থানীয় হাবলা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বর শাহজাহান খানের বাড়ির উঠোনে সালিশ চলার সময় সন্ধ্যার দিকে কথাকাটাকাটির এক পর্যায়ে আবু খান, পাভেল ও পারভেজসহ কয়েকজন লতিফ খানকে পিটিয়ে আহত করে।
দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ইউপি মেম্বর শাহজাহান বলেন, সালিশের এক পর্যায়ে দু’পক্ষ ক্ষিপ্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি মারা যান।
বাসাইল থানার ওসি হারুনুর রশিদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে টাঙ্গাইল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত বিষয়টি নিয়ে কেউ থানায় কোনো অভিযোগ দায়ের করেনি উল্লেখ করে ওসি বলেন, লোক মারফত খবর পেয়ে পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্যে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft