দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাতক্ষীরা সিটি কলেজের ২০ শিক্ষককে দুদকে তলব       যশোর পৌরসভার নৌকার প্রার্থী নির্ধারণ ৩১ জানুয়ারি       চাঁদা দিতে অস্বীকার করায় শংকরপুরে ফেরিওয়ালার হাত-পা ভেঙেছে সন্ত্রাসীরা       যশোর শিল্পকলা একাডেমির নজরকাড়া পিঠা উৎসব        শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিট       এগিয়ে চলেছে হাউজিং এস্টেটের প্লট বরাদ্দের বিশাল প্রকল্প       পল্লী বিদ্যুতের উপহারের ঘর পেলেন ঝিকরগাছার জাহানারা       চেরাগ কনে পাইলো উরা!       যশোরে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার       মণিরামপুরে নৌকার সমর্থনে পথসভা      
বৈধ কাগজপত্রবিহীন ১৭১টি মোটরসাইকেল জব্দ, ৪০ মামলা
মণিরামপুর (যশোর) প্রতিনিধি
Published : Monday, 11 January, 2021 at 8:47 PM, Count : 808
বৈধ কাগজপত্রবিহীন ১৭১টি মোটরসাইকেল জব্দ, ৪০ মামলামণিরামপুরে অভিযান চালিয়ে রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্স ও হেলমেট না থাকাসহ নানা ত্রুটি থাকায় একশ’ ৭১টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে ৪০টি। সোমবার দিনভর পৌরশহরের বিভিন্ন স্পটে অভিযান পরিচালনা করে এ যশোরের ট্রাফিক পুলিশ।
মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। সোমবার পৌরশহরের কেন্দ্রীয় জামে মসজিদ ও রাজগঞ্জ মোড়সহ বিভিন্ন স্থানে বিশেষ এ অভিযান পরিচালনা করে যশোরের ট্রাফিক পুলিশ।
তবে, অনেক মোটরসাইকেল চালক অভিযোগ করেন সকল কাগজপত্র থাকার পরও ট্রাফিক পুলিশ তাদেরকে নানাভাবে নাজেহাল করেছে। এটা অস্বীকার করেছেন যশোর ট্রাফিক পুলিশের সার্জন মেহেদী হাসান।
মেহেদী হাসান জানান, সোমবার দিনভর যশোর পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযানে বৈধ কাগজপত্রবিহীন একশ’ ৭১টি মোটরসাইকেল আটক করা হয়। অভিযানকালে আরও উপস্থিত ছিলেন সার্জন মিল্টন হোসেন ও টিএসআই সাইফুল ইসলাম। এ ঘটনায় মামলা করা হয়েছে ৪০টি। চলমান এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft