দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাতক্ষীরা সিটি কলেজের ২০ শিক্ষককে দুদকে তলব       যশোর পৌরসভার নৌকার প্রার্থী নির্ধারণ ৩১ জানুয়ারি       চাঁদা দিতে অস্বীকার করায় শংকরপুরে ফেরিওয়ালার হাত-পা ভেঙেছে সন্ত্রাসীরা       যশোর শিল্পকলা একাডেমির নজরকাড়া পিঠা উৎসব        শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিট       এগিয়ে চলেছে হাউজিং এস্টেটের প্লট বরাদ্দের বিশাল প্রকল্প       পল্লী বিদ্যুতের উপহারের ঘর পেলেন ঝিকরগাছার জাহানারা       চেরাগ কনে পাইলো উরা!       যশোরে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার       মণিরামপুরে নৌকার সমর্থনে পথসভা      
বাঘারপাড়ায় বন্ধুর হাতে যুবক ছুরিকাহত
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Monday, 11 January, 2021 at 9:21 PM, Update: 11.01.2021 9:26:23 PM, Count : 519
বাঘারপাড়ায় বন্ধুর হাতে যুবক ছুরিকাহততুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যশোরের বাঘারপাড়ায় সন্ধ্যারাতে মুকুল নামে এক যুবক ছুরিকাহত হয়েছেন। তিনি উপজেলার ইন্দ্রা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে। সোমবার ইন্দ্রা বাজারে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, উপজেলার ইন্দ্রা বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইন্দ্রা গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে নয়ন তাকে ছুরিকাঘাত করে। রাত সাড়ে ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যমেক হাসপাতাল থেকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।
বাঘারপাড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহ আলম রুবেল জানান, হাসপাতালে আসার পর রোগীর শরীরে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। ধারণা করা হচ্ছে লিভার অথবা ফুসফুস ফুটো হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। যে কারণে গুরতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপতালে রেফার করা হয়েছে।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান জানান, আহত মুকুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সাথে সাথে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
রাত নয়টার দিকে বাঘারপাড়া থানা ওসি ফিরোজ উদ্দীন ঘটনাস্থল থেকে জানান, ‘কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। মুকুল ও নয়ন পরস্পর বন্ধু বলে জেনেছি। ঘটনা তদন্ত করা হচ্ছে’।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft