দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাতক্ষীরা সিটি কলেজের ২০ শিক্ষককে দুদকে তলব       যশোর পৌরসভার নৌকার প্রার্থী নির্ধারণ ৩১ জানুয়ারি       চাঁদা দিতে অস্বীকার করায় শংকরপুরে ফেরিওয়ালার হাত-পা ভেঙেছে সন্ত্রাসীরা       যশোর শিল্পকলা একাডেমির নজরকাড়া পিঠা উৎসব        শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিট       এগিয়ে চলেছে হাউজিং এস্টেটের প্লট বরাদ্দের বিশাল প্রকল্প       পল্লী বিদ্যুতের উপহারের ঘর পেলেন ঝিকরগাছার জাহানারা       চেরাগ কনে পাইলো উরা!       যশোরে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার       মণিরামপুরে নৌকার সমর্থনে পথসভা      
যশোরে গভীর রাতে আ’লীগ নেতাদের বাড়িতে হামলার অভিযোগ
কাগজ সংবাদ
Published : Tuesday, 12 January, 2021 at 2:15 PM, Update: 12.01.2021 10:10:33 PM, Count : 1371
যশোরে গভীর রাতে আ’লীগ নেতাদের বাড়িতে হামলার অভিযোগযশোরে মঙ্গলবার গভীর রাতে আওয়ামী লীগের একাধিক নেতা ও জনপ্রতিনিধির বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এসব বাড়িগুলোতে ব্যাপক ভাংচুর করা ছাড়াও অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। এসময় সংশ্লিষ্ট এলাকাগুলোতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। একজন আওয়ামী লীগ নেতার অভিযোগ পুলিশের পোষাক পরে এসব হামলা চালানো হয়।
যশোর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা অভিযোগ করেন, মঙ্গলবার রাত পৌনে দু’টোর দিকে তার বাড়িতে হামলা হয়। কিছু বুঝে ওঠার আগেই সংঘবদ্ধ একদল ব্যক্তি ‘ধর ধর’ করে তার বাড়িতে হামলা চালায়। এসময় ইট দিয়ে বাড়ির দু’তলার ঘরের জানালা ভাংচুর করা ছাড়াও গেইটে একের পর এক আঘাত করা হয়। এসময় আশপাশ থেকে মানুষজন বেরিয়ে আসলে তাদেরকে নিবৃত করে হামলাকারীরা।
গোলাম মোস্তফা অভিযোগ করেন, হামলাকারীরা সবাই পুলিশের পোষাক পরা ও অস্ত্র হাতে ছিল। তিনি এ ঘটনাকে নারকীয় অভিহিত করে বলেন, ‘এটাতো কোনো অসভ্য দেশ না। এখানে পুলিশের দায়িত্ব মানুষকে নিরাপত্তা দেয়া। তা না করে রাতের আধারে একজন জনপ্রতিনিধির বাড়িতে ডাকাতের মতো হামলা চালানো হয়েছে। যেভাবে গালিগালাজ আর ভাংচুর করা হয়েছে তা অবর্ণনীয়’। তিনি এই ঘটনার বিচার দাবি করেন।
যশোর জেলা যুবলীগের সদস্য মুনসুর আলম অভিযোগ করেছেন, তার উপশহর সি ব্লকের বাড়িতে মঙ্গলবার রাত ২টা ১৮ মিনিটে হামলা হয়। যশোরে গভীর রাতে আ’লীগ নেতাদের বাড়িতে হামলার অভিযোগহামলাকারীরা তার বাড়ির জানালার গ্লাস ভাংচুর করা ছাড়াও সিসি ক্যামেরা ভাংচুর করেছে। হামলাকারীরা সংঘবদ্ধ থাকলেও তারা কারা তা তিনি বলেন নি।
মুনসুর আলমের বাড়ি হামলার পর পরই উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটুর বাড়ি এবং যুবলীগ নেতা সোহাগের ঘোপের বাড়িতে হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেন তারা। সোহাগের বাড়িতে ঘরের জ্বানালা ভাংচুর করা হলেও চেয়ারম্যান লিটুর বাড়িতে যেয়ে গালিগালাজ করে চলে আসে হামলাকারীরা।
যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক অভিযোগ করেছেন, মঙ্গলবার গভীর রাতে তার বাড়িতেও হামলা হয়েছে। হামলাকারীরা এক ভাড়াটিয়ার বাড়ি ভাংচুর করেছে বলেও তিনি জানান।
এ ব্যাপারে যশোর পুলিশের একাধিক কর্মকর্তার সাথে গ্রামের কাগজের পক্ষ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেননি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft