দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: এগিয়ে চলেছে হাউজিং এস্টেটের প্লট বরাদ্দের বিশাল প্রকল্প       পল্লী বিদ্যুতের উপহারের ঘর পেলেন ঝিকরগাছার জাহানারা       চেরাগ কনে পাইলো উরা!       যশোরে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার       মণিরামপুরে নৌকার সমর্থনে পথসভা       যশোরে বিপুল পরিমাণ ডলারসহ চার হুন্ডি ব্যবসায়ী আটক        যশোরে পূজা পরিষদের কম্বল বিতরণ        চাঁদা না পেয়ে এসি খুলে নিলেন দু’ ভাই!        জিন্নাতুল বাকিয়া ছবি’র চেহলাম অনুষ্ঠিত       প্রতারিতদের পাওনা টাকা ফেরত না দিয়ে ইউনিক ফোর্সের ফের প্রতারণা      
ছাত্রলীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Tuesday, 12 January, 2021 at 9:56 PM, Update: 12.01.2021 9:57:43 PM, Count : 509
ছাত্রলীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিটযশোর শহরের মুড়লি এলাকার জনি নামে এক যুবককে বেধড়ক মারপিট,জখম ও টাকা ছিনতাই মামলায় সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মুর্তজাসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। মুর্তজা একটি হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। মর্তুজা চাউলিয়া গ্রামের হাসেম মরজেলের ছেলে। অন্যান্য আসামিরা হলেন, জিরাট গ্রামের আকবরের ছেলে আরমান, কচুয়া ঘাটকান্দা এলাকার রবিউল ইসলামের ছেলে নয়ন, একই এলাকার মোকছেদের ছেলে রানা ও বারান্দি মোল্লাপাড়ার শাহিদ মিয়ার ছেলে আল-আমিন। মামলার তদন্ত শেষে কোতোয়ালি থানার এসআই হারুন অর রশিদ আদালতে এ চার্জশিট জমা দেন।
চার্জশিটে উল্লেখ করা হয়েছে, আসামিরা এলাকার বিভিন্ন ধরনের সন্ত্রাসী কাজের সাথে জড়িত। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বছরের ১৮ অক্টোবর সন্ধার পর রাজারহাট আমিন পেট্রোল পাম্পের পাশে  মুড়লি খাঁপাড়া এলাকার জনিকে বেধড়ক মারপিট করে। একইসাথে তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহত জনির স্ত্রী দোলা খাতুন বাদী হয়ে থানায় মামলা করেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft