আজকের রাশিফল
শিরোনাম: ধানের শীষের প্রার্থী হচ্ছেন কে?       যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলা       কৃষির মাধ্যমে সমবায়কে এগিয়ে নিতে হবে : এমএ মান্নান       যশোরে ভেড়া প্রকল্প বাস্তবায়নে ৫০ কোটি টাকার প্রস্তাব        শরণখোলায় হরিণের ১৯টি চামড়াসহ দু’জন আটক       পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচন ৫ ফেব্রুয়ারি       মোংলা বন্দরে ক্ষতির শিকার হচ্ছে বিদেশি জাহাজ, আসতে অনীহা প্রকাশ       উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়       মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ       শেষ ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ      
বন্ধুর কারণে পরিবারে অশান্তি আসতে পারে
Published : Wednesday, 13 January, 2021 at 3:55 PM, Count : 83
মেষ রাশি : শত্রুর সঙ্গে মনমালিন্য। কোনো বন্ধুর কারণে পরিবারে অশান্তি আসতে পারে। দিনের মধ্যভাগে সব দরকারি কাজগুলো সেরে ফেলুন।
বৃষ রাশি : সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে অশান্তি হতে পারে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মভাবে ঝঞ্ঝাট মুক্ত হবে। ব্যবসাস্থানে কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে।
মিথুন রাশি : শারীরিক সমস্যা বাড়তে পারে। দিনের মধ্যভাগে বকেয়া কাজগুলো সেরে ফেলুন। সমাজের কোনো ভাল কাজ করবার সম্মান বাড়তে পারে।
কর্কট রাশি : কোনো লেনদেনের ব্যাপারে মনের ভেতর অস্থিরতা কাজ করবে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে। অর্থভাগ্য মধ্যম প্রকার। সঞ্চয় খুব ভাল হবে না।
সিংহ রাশি : শরীর খারাপ না থাকলেও মনের দিক দিয়ে ক্লান্ত অনুভাব করবেন। যেমন আয় বাড়বে ঠিক ব্যয়ও তার সঙ্গে থাকবে প্রচুর। বিলাসিতাতে খরচ বাড়বে বেশি।
কন্যা রাশি : পছন্দমতো কোনো বন্ধুকে সঙ্গে পাওয়াতে মনে আনন্দ। প্রেম বা বিবাহ জীবনে কোনো অচেনা অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন।
তুলা রাশি : সম্পত্তি নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। কোনো নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে।
বৃশ্চিক রাশি : মধ্যভাগে কোনো ভালো আশা পূরণ হতে পারে। ধীরে চলাফেরা করুন রক্ত চাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা।
ধনু রাশি : প্রথম দিকে কোনো ভালো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মস্থানে সাহসের সঙ্গে কোনো পদক্ষেপ গ্রহণ করুন ভালো লাগবে। কোনো বন্ধুর জন্য গর্ব বোধ হবে।
মকর রাশি : কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। আপনার নির্দেশ ভালো হবার জন্য কর্মস্থানে সুনাম বাড়তে পারে।
কুম্ভ রাশি : শরীরের দিকে কোনো অঙ্গের যন্ত্রণা বাড়তে পারে। ভুল চিকিৎসার জন্য নাজেহাল হতে হবে ও খরচ বৃদ্ধি পাবে।
মীন রাশি : অপরের দ্বারা কোনো উপকার পেতে পারেন। কোনো ঝামেলা বাড়তে পারে। মধ্যভাগে কোনো বিশেষ কাজে বাইরে যেতে হতে পারে। ব্যবসা ভালো যাবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft