ক্রীড়া সংবাদ
শিরোনাম: ধানের শীষের প্রার্থী হচ্ছেন কে?       যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলা       কৃষির মাধ্যমে সমবায়কে এগিয়ে নিতে হবে : এমএ মান্নান       যশোরে ভেড়া প্রকল্প বাস্তবায়নে ৫০ কোটি টাকার প্রস্তাব        শরণখোলায় হরিণের ১৯টি চামড়াসহ দু’জন আটক       পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচন ৫ ফেব্রুয়ারি       মোংলা বন্দরে ক্ষতির শিকার হচ্ছে বিদেশি জাহাজ, আসতে অনীহা প্রকাশ       উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়       মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ       শেষ ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ      
ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 13 January, 2021 at 4:05 PM, Count : 88
ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউসঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা দলে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। হ্যামস্ট্রিং চোটের কারণে গত মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে ছিলেন না তিনি।
সাবেক লঙ্কান অধিনায়ককে নিয়ে বুধবার (১৩ জানুয়ারি) ২২ জনের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। অধিনায়ক হিসেবে যথারীতি আছেন দিমুথ করুনারত্নে।  
প্রোটিয়াদের বিপক্ষে সিরিজে শুরুতে স্কোয়াডে নাম ছিল ম্যাথিউসের। কিন্তু ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পরে নাম প্রত্যাহার করে নেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।  
ম্যাথিউস ছাড়াও স্বাগতিকদের স্কোয়াডে ফিরেছেন নুয়ান প্রদীপ। এছাড়া ডাক পেয়েছেন রোশন সিলভা, লক্ষণ সান্দাকান। দলে নতুন মুখ রমেশ মেন্ডিস। তবে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া ধনাঞ্জয়া ডি সিলভা, কাসুন রাজিথা, সন্তোষ গুনাতিলাকা এবং দিলশান মাধুশঙ্খকে দলে নেওয়া হয়নি।  
আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে ইংলিশদের বিপক্ষে দুই টেস্ট সিরিজে শুরু হবে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)। দুই টেস্টই হবে গলে, ক্লোজড ডোর বা দর্শকবিহীন মাঠে।
গত মার্চে এই সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে গিয়েছিল ইংল্যান্ড। কিন্তু করোনার কারণে অনুশীলনের মাঝপথে সফর বাতিল করে দেশে ফিরে ইংলিশরা।  
শ্রীলঙ্কা টেস্ট স্কোয়াড: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ওশাদা ফার্নান্দো, নিরোশান দিকভেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, লাসিথ এম্বুলদেনিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, দুষ্মন্ত চামিরা, দাসুন শানাকা, আশিথা ফার্নান্দো, রোশন সিলভা, লক্ষন সান্দাকান, নুয়ান প্রদীপ, রমেশ মেন্ডিস।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft