সারাদেশ
শিরোনাম: শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিট       এগিয়ে চলেছে হাউজিং এস্টেটের প্লট বরাদ্দের বিশাল প্রকল্প       পল্লী বিদ্যুতের উপহারের ঘর পেলেন ঝিকরগাছার জাহানারা       চেরাগ কনে পাইলো উরা!       যশোরে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার       মণিরামপুরে নৌকার সমর্থনে পথসভা       যশোরে বিপুল পরিমাণ ডলারসহ চার হুন্ডি ব্যবসায়ী আটক        যশোরে পূজা পরিষদের কম্বল বিতরণ        চাঁদা না পেয়ে এসি খুলে নিলেন দু’ ভাই!        জিন্নাতুল বাকিয়া ছবি’র চেহলাম অনুষ্ঠিত      
চট্টগ্রামে বাবুল হত্যা :
বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Wednesday, 13 January, 2021 at 6:15 PM, Count : 90
বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীসহ ৪০ জনের বিরুদ্ধে মামলাচসিক নির্বাচনকে কেন্দ্র করে গুলি করে আওয়ামী লীগ কর্মীকে হত্যার ঘটনায় নগরীর ২৮ নং পাঠানটুলি ওয়ার্ডের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আবদুল কাদের প্রকাশ মাছ কাদেরকে প্রধান আসামী করে ৪০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
বুধবার (১৩ জানুয়ারি) সকালে নিহত আজগর আলী বাবুল সর্দারের ছেলে সেজান মাহমুদ সেতু বাদী হয়ে ডবলমুরিং থানায় মামলাটি দায়ের করেন।  এতে ১৩ জনের নাম উল্লেখ্য করা হলেও বাকীদের অজ্ঞাত আসামী হিসেবে উল্লেখ করা হয়েছে।
ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদীপ কুমার দাশ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ মামলা গোয়েন্দা পুলিশ তদন্ত করবে।
মামলার উল্লেখিত আসামিরা হলেন- মো. আবদুল কাদের (৫০), হেলাল উদ্দিন প্রকাশ হেলাল (৪০), ওবাইদুল করিম মিন্টু (৪৫), আবদুল ওয়াদুদ রিপন (৪২), আবদুর রহিম রাজু (৪৫), আসাদ রায়হান (৩৫), আলাউদ্দিন আলো (৩৫), ইমরান হোসেন ডলার (২৪), দিদার উল্লাহ (৪৮), সালাউদ্দিন সরকার (৪৫), দেলোয়ার রশিদ (৪২), মো. আলমগীর (৪৫) ও আবদুন নবী (৪৭)।
এর আগে পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে নগরীর আগ্রাবাদ ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’ প্রার্থী এবং সাবেক কাউন্সিলর মো. আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনায় গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে মো. আজগর আলী বাবুল প্রকাশ বাবুল সর্দার (৫২) নামে একজন মারা যান। তিনি একই এলাকার মৃত নজির আহমদের ছেলে এবং আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক। এ ঘটনার পর রাতভর পুলিশ অভিযান চালিয়ে বিদ্রোহী কাউন্সিল প্রার্থী মাছ কাদেরসহ তার ২৫ সমর্থককে গ্রেপ্তার করেছে।
বুধবার (২৭ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft