ক্রীড়া সংবাদ
শিরোনাম: শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিট       এগিয়ে চলেছে হাউজিং এস্টেটের প্লট বরাদ্দের বিশাল প্রকল্প       পল্লী বিদ্যুতের উপহারের ঘর পেলেন ঝিকরগাছার জাহানারা       চেরাগ কনে পাইলো উরা!       যশোরে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার       মণিরামপুরে নৌকার সমর্থনে পথসভা       যশোরে বিপুল পরিমাণ ডলারসহ চার হুন্ডি ব্যবসায়ী আটক        যশোরে পূজা পরিষদের কম্বল বিতরণ        চাঁদা না পেয়ে এসি খুলে নিলেন দু’ ভাই!        জিন্নাতুল বাকিয়া ছবি’র চেহলাম অনুষ্ঠিত      
অলিম্পিক বাতিলের সংবাদ সঠিক নয়
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 13 January, 2021 at 6:45 PM, Count : 44
অলিম্পিক বাতিলের সংবাদ সঠিক নয়করোনার তৃতীয় ঢেউয়ের কারণে অলিম্পিক গেমস বাতিলের সিদ্ধান্ত আগামী মাসে নেওয়া হবে শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা পুরোপুরি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন টোকিও-২০২০ অলিম্পিক গেমসের প্রধান নির্বাহী (সিইও) তোশিরো মুটো।
রোববার কিয়োডো নিউজ নামের একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত এক সংবাদে দাবি করা হয়, গেমস নিয়ে আগামি ফেব্রুয়ারিতে আলোচনায় বসবে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি) ও টোকিও ২০২০ আয়োজকরা। জরিপে অংশ নেওয়া ৪৫ শতাংশ মানুষ চায় ২০২০ গেমসটি আরও বিলম্বিত হোক। ৩৫ শতাংশ পুরো আয়োজনটিই বাতিলের পক্ষে।
তবে এই জরিপকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন টোকিও ২০২০ গেমসের প্রধান নির্বাহী (সিইও) তোশিরো মুটো। কর্মীদের উদ্দেশ্যে নববর্ষের বক্তব্যে মুটো বলেন, যারা এই গেমসটি বাতিল চাইছেন তাদের সংখ্যা পাঁচ শতাংশ বেড়েছে। এই গেমসটি স্থগিত করার পক্ষে সমর্থনও বেড়েছে। এর মানে ওই লোকগুলো চায় গেমসটি হোক। আমরাও চাই এটি হোক। আমাদের এন্টি ভাইরাস ব্যবস্থাসহ গেমসটির নিরাপত্তার নিশ্চয়তা দিতে হবে । আপনি যদি ওই বিষয়গুলোকেও ভাবনার মধ্যে আনেন তাহলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আরও বেশি সংখ্যক লোক এর সমর্থনে এসে দাঁড়াবে।
তিনি আরও বলেন, ওই জাতীয় রিপোর্টগুলো প্রকাশিত হলে কিছু মানুষ উদ্বিগ্ন হয়ে যায়। আমি বলতে চাই, আমরা সেই পথে কিছু ভাবছি না। তাই ওই রিপোর্টগুলো ভিত্তিহীন বলছি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft