দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ধানের শীষের প্রার্থী হচ্ছেন কে?       যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলা       কৃষির মাধ্যমে সমবায়কে এগিয়ে নিতে হবে : এমএ মান্নান       যশোরে ভেড়া প্রকল্প বাস্তবায়নে ৫০ কোটি টাকার প্রস্তাব        শরণখোলায় হরিণের ১৯টি চামড়াসহ দু’জন আটক       পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচন ৫ ফেব্রুয়ারি       মোংলা বন্দরে ক্ষতির শিকার হচ্ছে বিদেশি জাহাজ, আসতে অনীহা প্রকাশ       উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়       মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ       শেষ ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ      
মেয়ে আত্মহত্যার ঘটনায় বাবা-মার নামে প্রতিবেশীর মামলা
কাগজ সংবাদ
Published : Wednesday, 13 January, 2021 at 8:22 PM, Update: 13.01.2021 9:39:52 PM, Count : 149
মেয়ে আত্মহত্যার ঘটনায় বাবা-মার নামে প্রতিবেশীর মামলাযশোরের অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের কিশোরী তিশাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মা ও বাবাকে আসামি করে আদালতে মামলা হয়েছে। বুধবার তিশার প্রতিবেশী মৃত মুন্তাজ শেখের ছেলে ইকবাল শেখ বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শম্পা বসু অভিযোগটির তদন্ত করে প্রতিবেদন দিতে আদেশ দিয়েছেন পিবিআইকে। আসামিরা হলেন, মৃত তিশার পিতা নেহাল তরফদার ও মা শিউলি বেগম।
মামলার অভিযোগে জানা গেছে, তিশা অপরিচিত এক ছেলের সাথে প্রেম করে। গত ১৫ নভেম্বর ওই ছেলেকে বিয়ে করবে বলে বাড়ি থেকে পলিয়ে যায় সে। রাত ১২টার দিকে কাদিরপাড়া বাজারে পরিচিতজনেরা তিশাকে দেখে ধরে বাড়ি নিয়ে যায়। এরপর আসামিরা তিশাকে ঘরে আটকে রেখে নির্যাতন করে। দীর্ঘ ১৫ দিন আটক থাকার পর গত পহেলা ডিসেম্বর বেলা ১১ টায় তিশাকে ঘর থেকে বের করে বাবা ও মা মারপিট করে। ওই সময় প্রতিবেশীরা তাদের বাড়িতে আসে ভিড় করে। গুরুতর আহত তিশাকে কীটনাশক পান করে আত্মহত্যা করতে বলেন তার বাবা ও মা। এরপর তিশা ঘরে থাকা কীটনাশক পান করে। তখন গুরুতর অসুস্থ তিশাকে তার পিতা ও মা হাসপাতালে নিতে অপারগতা প্রকাশ করে। তিশার অবস্থার অবনতি হওয়ায় প্রতিবেশীরা তাকে প্রথমে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে মারা যায় তিশা। এ ঘটনায় মামলা করেছেন ইকবাল শেখ।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft