দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ধানের শীষের প্রার্থী হচ্ছেন কে?       যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলা       কৃষির মাধ্যমে সমবায়কে এগিয়ে নিতে হবে : এমএ মান্নান       যশোরে ভেড়া প্রকল্প বাস্তবায়নে ৫০ কোটি টাকার প্রস্তাব        শরণখোলায় হরিণের ১৯টি চামড়াসহ দু’জন আটক       পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচন ৫ ফেব্রুয়ারি       মোংলা বন্দরে ক্ষতির শিকার হচ্ছে বিদেশি জাহাজ, আসতে অনীহা প্রকাশ       উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়       মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ       শেষ ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ      
ঝিনাইদহে সড়কে ঝরল ৬ শ্রমিকের প্রাণ
এম হাসান মুসা, শৈলকুপা (ঝিনাইদহ)
Published : Wednesday, 13 January, 2021 at 9:22 PM, Count : 187
ঝিনাইদহে সড়কে ঝরল ৬ শ্রমিকের প্রাণঝিনাইদহের শৈলকুপায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে ট্রাক ও ইঞ্জিনচালিত করিমনের মুখোমুখি সংঘর্ষে ছয়জন ঢালাই শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও চারজন শ্রমিক গুরুতর আহত হন।
দুর্ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গার শ্রীরামপুর নামক স্থানে। পুলিশ ঘটনাস্থল থেকে ছয়জনের ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। একইসাথে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের পরিচয় জানা না গেলেও তাদের বাড়ি ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলাতে।
শ্রীরামপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য জাবেদ আহম্মেদ জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুষ্টিয়া জেলার ইবি থানার হাতিয়া আব্দালপুর গ্রাম থেকে নির্মাণাধীন ঘরের ঢালাই কাজ শেষে করিমনে ঢালাই মেশিনসহ বাড়ি ফিরছিলেন তারা। শৈলকুপার কুষ্টিয়া- ঝিনাইদহ মহাসড়কের মদনডাঙ্গা এলাকার শ্রীরামপুর নামক স্থানে পৌঁছালে কুষ্টিয়াগামী সেনাকল্যাণ সংস্থার সিমেন্ট বোঝায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিক বোঝায় করিমনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ছয়জন শ্রমিক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁয়ে নিহতদের ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে। এসময় আহত চারজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।
নিহতদের পরিচয় না পাওয়া গেলেও আহতরা হলেন হরিণাকুন্ডু উপজেলার শাখারিদাহর মেহেদি (৩২), সদর উপজেলার কলামন খালির রাব্বি (৩০), রিপন এবং কাষ্টশাখরার রিপন (৩৫) ।
শৈলকুপার রামচন্দ্রপুর পুলিশ ফাড়ির ইনচার্জ  এসআই শামীম আহম্মেদ জানান, ঝিনাইদহ- কুষ্টিয়া মহাসড়কে সেনাকল্যাণ সংস্থার একটি  ট্রাক ও শ্রমিকবোঝায় করিমন মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ছয়জন শ্রমিক নিহত ও চারজন শ্রমিক আহত হন। নিহতদের সবার দেহ ছিন্নভিন্ন ছিল। মরদেহ উদ্ধার করে মর্গে এবং আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft