বিনোদন
শিরোনাম: মেয়র পদে বিএনপি’র চার নেতার আবেদন       বালিয়া ভেকুটিয়ার বেনু হত্যা মামলায় দু’ আসামির আত্মসমর্পণ       যশোরে ট্রাকের ধাক্কায় যুবক নিহতের ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা       যুবককে মারপিট, স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ে মামলা       যশোরে দু’ চুরি মামলায় পাঁচজন রিমান্ডে       কালীগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৩ জনসহ মনোনয়নপত্র কিনলেন ২৮ জন        কেশবপুর পল্লী বিদ্যুতের সাথে আরইইবি’র চুক্তি       মাধ্যমিকে অটোপাশের দাবিতে মণিরামপুরে মানববন্ধন       এমএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন ডক্টর সরোওয়ার্দী       ভবদহের মানুষের জলাবদ্ধতার দুঃখ থাকবে না: প্রতিমন্ত্রী স্বপন      
বিয়ের জন্য মরিয়া শ্রীলেখা!
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 14 January, 2021 at 8:04 PM, Count : 1084
বিয়ের জন্য মরিয়া শ্রীলেখা! টলিপাড়ায় আলোচনার শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রীলেখা মিত্র। কিছুদিন পর পর নানা কারণে খবরের শিরোনাম হন তিনি। এবার ঘটল আরো একটি ঘটনা। যার সারমর্ম বিয়ের জন্য মরিয়া হয়ে উঠেছেন এ অভিনেত্রী!  
‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের ভিডিও প্রকাশ করেছেন তিনি নিজের ইউটিউবে। কিন্তু কাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন এ অভিনেত্রী? নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি! এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।
বুধবার ‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের ভিডিওটি প্রকাশ করেছেন শ্রীলেখা। সেখানে নিজেকে ভালোবাসার কথা জানান এ অভিনেত্রী। নিজের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় তুলে ধরেন। বেড়ে ওঠা থেকে শুরু করে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ, সব বিষয়ে অকপটে গল্প করেছেন আলোচিত এ অভিনেত্রী। বিয়ের জন্য মরিয়া শ্রীলেখা!
ভিডিওতে তিনি বলেন, নিজের আয়ের টাকা দিয়ে আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন শ্রীলেখা মিত্র। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিও প্রকাশ করেছেন তিনি। নতুন বছরের শুরুতে বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন এ অভিনেত্রী। মাঝরাতে বন্ধুদের সঙ্গে পার্টিতে নাচার ভিডিও ভাইরাল হয়েছিল তার।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft