দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামিসহ আটক ৩       রাতের দড়াটানা জিম্মি মনির সিন্ডিকেটে        কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নে সবুজ সভাপতি মাসুদ সম্পাদক        ঠিকাদারের কার্যাদেশ বাতিল        ৩৫টি সাংস্কৃতিক সংগঠনের ১শ’ অস্বচ্ছল সংস্কৃতিসেবী পেলেন ১০ লাখ টাকা সহায়তা        নুতন খয়েরতলায় ভাস্কর্য সৌন্দর্য বর্ধনের উদ্বোধন        আটক সাগর মোল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী       দৈনিক গ্রামের কাগজের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত       যশোরে ৮৫ হাজার সাতশ’ ৬৩ জনের টিকা গ্রহণ       বাঘারপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ!      
কাউন্সিলরের অফিস ভাংচুর
স্বতন্ত্র মেয়র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ
ঝিনাইদহ প্রতিনিধি
Published : Thursday, 14 January, 2021 at 8:19 PM, Count : 184
স্বতন্ত্র মেয়র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বুধবার রাতে দু’নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীনের অফিস ভাংচুর করা হয়েছে। এসময় ফেরার পথে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাইফুল ইসলাম টিপু মল্লিককে উদ্দেশ্য করে হামলা করলে তিনি আত্মরক্ষার্তে বাড়ির মধ্যে ঢুকে পড়েন। তার পার্বতীপুরের বাসভবনে ইটপাটকেল ছুড়ে মারে প্রতিপক্ষরা।
মেয়র প্রার্থী সাইফুল ইসলাম টিপু মল্লিক অভিযোগ করে বলেন, তিনি রাতে নির্বাচনী কাজ শেষ করে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ প্রার্থী ফারুক হোসেনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তার ওপর  হামলা করে। আত্মরক্ষার্তে তিনি বাড়িতে অবস্থান নিলে হামলাকারীরা বাড়িতে ইটপাটকেল ছুড়ে মারে। তবে অপর মেয়র প্রার্থী ফারুক হোসেন তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।
এদিকে, কাউন্সিলর নাসির উদ্দীনের অফিস ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। ঘটনার সাথে জড়িতদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানানো হয়।
কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দীন বলেন, ‘বুধবার রাতে আমার বাসভবনের সাথে কার্যালয়ে নির্বাচনী আলোচনার সময় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী হাবিলসহ তার লোকজন প্রবেশ করে ভাংচুর চালায়। হামলাকারীরা সেসময় জাতির জনক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে। নাসির দাবি করেন চাচাসহ তার কর্মীদের ওপরও হামলা চালানো হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মেল্লা জানান, হামলার বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।
আগামী ৩০ জানুয়ারি এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।









« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft