দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬০ পৌরসভার ভোটগ্রহণ শেষ        পিকে হালদারের টাকা ভারত, কানাডা ও সিঙ্গাপুরে       শিশু তহবিল জালিয়াতিতে ডাচ সরকারের পদত্যাগ       ফেনিতে ককটেল বিস্ফোরণে এক আনসার সদস্যসহ ৪ জন আহত       রাজশাহী বিভাগে ১৭ জন করোনা রোগী শনাক্ত, সুস্থ ৩৮       পুনর্বাসনের আগে বাড়ি-ঘর ছেড়ে বিপাকে হাজারো পরিবার       গোপালপুর পৌরসভায় ভোটগ্রহন চলছে       ভোটে অনিয়ম হলে বরদাশত করবো না : কাদের মির্জা       পৌর নির্বাচনেও ভোটকেন্দ্র ক্ষমতাসীনদের দখলে       পাকিস্তানের বিমান আটকে দিয়েছে মালয়েশিয়া      
যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দকে চাঁদের হাটের সংবর্ধনা
কাগজ সংবাদ
Published : Thursday, 14 January, 2021 at 8:29 PM, Count : 82
যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দকে চাঁদের হাটের সংবর্ধনা যশোর সাংবাদিক ইউনিয়ন-জেইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে চাঁদের হাট। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায়  সংগঠন কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের  আয়োজন করা হয়। কয়েক পর্বের অনুষ্ঠানমালার মধ্যে ছিল সংবর্ধনা,সংক্ষিপ্ত আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোক উৎসব।
‘আমরা সুন্দর হবো’ এ আহ্বানে সমগ্র অনুষ্ঠান পরিচালিত হয়। সংগঠনের উপদেষ্টা বিনয় কৃষ্ণ মল্লিকের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা পর্বে অতিথি হিসেবে বক্তৃতা করেন সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও চাঁদের হাটের উপদেষ্টা মোবাশ্বের হোসেন বাবু। স্বাগত বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপু। জেইউজের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলনের সঞ্চালনায় সংবর্ধনা পর্বে জেইউজের নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ তাদের অভিব্যক্তি প্রকাশ করেন। পরে সুমনা হেমব্রমের সঞ্চালনায় সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ভালোর আলোয় সকল আঁধার দূর করার প্রত্যয়ে চাঁদের হাটের চাঁদমনি বন্ধু, সদস্য ও নেতৃবৃন্দসহ জেইউজের নেতৃবৃন্দ ফানুস উড়ান।  
অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তৃতায় বলেন, সাংবাদিকদের কাজ সবসময় স্বচ্ছ, ইতিবাচক, গণমুখী ও দায়িত্বশীল হবে-এটাই প্রত্যাশিত। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনাকে দৃঢ়তার সাথে ধারণ এবং লালন করে জেইউজের নতুন কমিটি সাংবাদিক তথা গণমানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাবে বলে আশা প্রকাশ করেন তারা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft