দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: লালপুরে মাছের সঙ্গে এ কেমন শত্রুতা       আলোকিত সমাজ প্রতিষ্ঠায় ইমামদের ভূমিকা গুরুত্বপূণ : বাদশা       বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি আয়শা খানমের মৃত্যুতে শোক সভা       ঢেউ টিন, চাল-ডাল কম্বল ও অর্থ নিয়ে বাড়িতে হাজির ছবির হোসেন       ৬০ পৌরসভার ভোটগ্রহণ শেষ        পিকে হালদারের টাকা ভারত, কানাডা ও সিঙ্গাপুরে       শিশু তহবিল জালিয়াতিতে ডাচ সরকারের পদত্যাগ       ফেনিতে ককটেল বিস্ফোরণে এক আনসার সদস্যসহ ৪ জন আহত       রাজশাহী বিভাগে ১৭ জন করোনা রোগী শনাক্ত, সুস্থ ৩৮       পুনর্বাসনের আগে বাড়ি-ঘর ছেড়ে বিপাকে হাজারো পরিবার      
প্রতারণার অভিযোগে রাজগঞ্জে দু’ মোটরসাইকেল ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ
Published : Thursday, 14 January, 2021 at 9:20 PM, Count : 118
প্রতারণার অভিযোগে রাজগঞ্জে দু’ মোটরসাইকেল ব্যবসায়ীর বিরুদ্ধে মামলামণিরামপুরের মেসার্স রাজগঞ্জ মেশিনারিজ এন্ড মোটরসের দু’ মালিকের বিরুদ্ধে মোটরসাইকেলের মূল কাগজপত্র না দেয়ায় প্রতারণার মামলা হয়েছে। বৃহস্পতিবার মদনপুর গ্রামের মৃত শহর মোড়লের মেয়ে লাবনী খাতুন বাদী হয়ে আদালতে এ মামলা করেছেন। আসামিরা হলেন, ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক খালেক ও জাকির।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক অভিযোগটি পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা গেছে, মণিরামপুরের রাজগঞ্জ বাজারে মেসার্স রাজগঞ্জ মেশিনারিজের শোরুম। এই প্রতিষ্ঠানের মালিক খালেক ও জাকির। ২০২০ সালের ২৭ মে লাবনী খাতুন তার স্বামীর জন্য টিভিএস  মেট্রো প্লাস ১১০ সিসির একটি মোটরসাইকেল কিস্তিতে কেনেন। ওই বছরের ৩০ নভেম্বর শর্ত অনুযায়ী কিস্তির টাকা পরিশোধ করেন। আসামিরা টাকা পরিশোধের একটি মেমোও দেন। এদিন তারা মোটরসাইকেলের রেজিস্ট্রেশনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র না দিয়ে পরে নিতে বলেন। এরপর কয়েকবার তাদের শোরুমে গিয়ে মূল কাগজপত্র চাইলে না দিয়ে ঘোরাতে থাকেন। গত ১৩ জানুয়ারি পুনরায় শোরুমে কাগজপত্র আনতে গেলে মালিক খালেক এক লাখ টাকার একটি চেক দাবি করেন। এসময় অপর আসামি জাকির একই কথা বলে তাদের সাথে ঝগড়া বিবাদ শুরু করেন। এক পর্যায়ে মোটরসাইকেলের কাগজপত্র দিবেন না বলে জানিয়ে দেন। মোটরসাইকেল কিনে প্রতারিত হয়ে তিনি আদালতে মামলা করেছেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft