দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: রাতের দড়াটানা জিম্মি মনির সিন্ডিকেটে        কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নে সবুজ সভাপতি মাসুদ সম্পাদক        ঠিকাদারের কার্যাদেশ বাতিল        ৩৫টি সাংস্কৃতিক সংগঠনের ১শ’ অস্বচ্ছল সংস্কৃতিসেবী পেলেন ১০ লাখ টাকা সহায়তা        নুতন খয়েরতলায় ভাস্কর্য সৌন্দর্য বর্ধনের উদ্বোধন        আটক সাগর মোল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী       দৈনিক গ্রামের কাগজের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত       যশোরে ৮৫ হাজার সাতশ’ ৬৩ জনের টিকা গ্রহণ       বাঘারপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ!       যশোরে বোনকে খুনের দায়ে ভাইয়ের ফাঁসির আদেশ      
মোংলা পৌরসভায় বিএনপি সমর্থিত প্রার্থীদের ভোট বর্জন
মোংলা প্রতিনিধি
Published : Saturday, 16 January, 2021 at 12:57 PM, Count : 167
মোংলা পৌরসভায় বিএনপি সমর্থিত প্রার্থীদের ভোট বর্জনকেন্দ্র দখলসহ নানা অনিয়মের অভিযোগ এনে ভোট শুরুর দু’ঘণ্টার মাথায় মোংলা পৌর নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিল প্রার্থীরা ভোট বর্জন করেছেন।
শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় বিএনপির মেয়র প্রার্থী জুলফিকার আলী নিজ বাড়িতে সংবাদ সম্মেলন ডেকে ভোট বর্জনের ঘোষণা দেন। এসময় বিএনপি সমর্থিত সব কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।
জুলফিকার আলী অভিযোগ করেন, ভোট শুরুর সাথে সাথেই প্রতিটি কেন্দ্র দখল করে আওয়ামী লীগ সমর্থিতরা। তারা ভোটারদের প্রকাশ্যে ভোট দেখিয়ে দিতে বাধ্য করে। সাধারণ ভোটারদের বাধা প্রদান করে আওয়ামী লীগ কর্মীরা।
প্রতিটি কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন এই মেয়র প্রার্থী। এসময় মেয়র দাবি করেন, প্রশাসনের সহযোগিতা চেয়ে তিনি পাননি।
ভোটের আগের দিন রাতভর তার কর্মী সমর্থকদের বাড়িতে দুর্বৃত্তরা হামলা ও মারধর করেছে বলে দাবি করেন জুলফিকার আলী। তিনি বলেন, ‘স্বাধীন দেশে এই রকম পরিবেশ হতে পারেনা, পুরোপুরি বাকশাল কায়েম করা হয়েছে’।
কাউন্সিলর প্রার্থী মো. হোসেন ও আলাউদ্দিন বলেন, ভোটারদের উপস্থিতি ভাল থাকলেও তাদেরকে পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেয়া হয়নি। জোর করে তাদের ভোট নেয়া হয়েছে।
অপর কাউন্সিলর প্রার্থী খোরশেদ আলম বলেন, র‌্যাব-পুলিশের উপস্থিতিতে তাকে বের করে দেয়া হয়েছে।
কাউন্সিলর প্রার্থী এমরান হোসেন বলেন, ভোটের অনিয়ম তুলে ধরায় প্রেসকøাব সভাপতিসহ মিডিয়ার অনেক ভাইকেও লাঞ্ছিত হতে হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft