দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চালুর প্রথম দিনে যাত্রী সংকটে গণপরিবহন (ভিডিও)       যে নিউজ ভাইরাল হলো       ভয়ানক ফ্রি ফায়ার ও পাবজি গেমসে শিশু কিশোররা        ভারতে গেল কোভিড-১৯ এর চিকিৎসা সামগ্রীর প্রথম চালান        শার্শায় মাছের ঘেরে বিষ প্রয়োগ দশ লাখ টাকার মাছ নিধন       মুরগি মরাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫       যমেক হাসপাতাল ছাত্রলীগের ইফতারি বিতরণ        কাজী বর্ণ উত্তমের ইফতারি বিতরণ        অভিযুক্ত লুৎফর-ছোট্টকে চালান       রিকশা থামিয়ে ছিনতাইয়ের সময় দু’জনকে গণধোলাই      
বাঘারপাড়া পৌরসভায় ফের ধানের শীষ পেলেন মনা
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Saturday, 16 January, 2021 at 9:33 PM, Count : 399
বাঘারপাড়া পৌরসভায় ফের ধানের শীষ পেলেন মনাযশোরের বাঘারপাড়া পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীক পেয়েছেন পৌর বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র আব্দুল হাই মনা।
শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে তাকে মনোনয়ন প্রদান করা হয়। আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে লড়বেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্রটি আব্দুল হাই মনার পক্ষে গ্রহণ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক কার্যনির্বাহী সদস্য ইমামুল ইসলাম। দলীয় মনোনয়ন পাওয়ায় তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
আব্দুল হাই মনা বাঘারপাড়ার উপজেলার দোহাকুলা গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তার বাবা বাঘারপাড়া উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল খালেক বিশ্বাস। ২০১১ সালে পৌর নির্বাচনে বিজয়ী হয়ে বাঘারপাড়া পৌরসভার দ্বিতীয় মেয়র হিসেবে নির্বাচিত হন আব্দুল হাই মনা। সর্বশেষ পৌর নির্বাচনেও তিনি বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft