ক্রীড়া সংবাদ
শিরোনাম: কেশবপুরে স্বামী মারা যাওয়ার ১০ বছর এক নারীর সন্তান প্রসব       শিল্প নৈপুণ্যের ঝঙ্কার হৃদয় দিয়ে উপভোগ করেন দর্শক        বিপাকে ছয় লাখ শিক্ষার্থী        যশোরে আইনজীবীদের দশতলা ভবনের স্বপ্ন তিমিরেই থেকে গেল       গ্রামের কাগজ সাংবাদিক মিনার অপারেশন সম্পন্ন, সুস্থতা কামনা        নড়াইলের অনেক ক্লিনিক প্রসূতি মায়েদের মৃত্যুফাঁদ        চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুর       জবর দখল করে শেখহাটিতে ধান রোপণ, উত্তেজনা       দর্শনার রাজপথে সাংবাদিকরা       যশোরবাসীর সেবা নিশ্চিত করবো       
বাংলাদেশের ক্রিকেটারদের জন্য বিশেষ জার্সি
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 17 January, 2021 at 6:53 PM, Update: 17.01.2021 6:55:56 PM, Count : 224
বাংলাদেশের ক্রিকেটারদের জন্য বিশেষ জার্সি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টাইগাররা মাঠে নামবে বিশেষ জার্সি পরে। দু’টি কারণে এই ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। প্রথমটি হচ্ছে দেশ পালন করছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, দ্বিতীয়টি হলো চলতি বছর স্বাধীনতার ৫০ বছর পূর্তি। তাই জার্সিতে ফুটিয়ে তোলা হবে স্বাধীনতার সব ঐতিহ্য। জাতীয় পতাকার রঙে ফুটিয়ে তোলা হবে সব কিছু।
রোববার মিরপুরে সাংবাদিকদের এসব কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান। তবে সব কিছু এখোনো চূড়ান্ত করা হয়নি। চূড়ান্ত করেই  সিদ্ধান্ত নেওয়া হবে।
আকরাম খান বলেন, পুরো দেশবাসীর মতো আমাদের ক্রিকেট বোর্ড এবং প্লেয়াররা এটাতে সম্পৃক্ত হতে যাচ্ছি এবং এটা আমাদের জন্য একটি বিশেষ উপলক্ষ যেহেতু এটা আমাদের স্বাধীণতার ৫০ বছর। সেটা উদযাপন করার জন্য আমরা জার্সির কথাটা মাথায় রেখেছি। জার্সিটা কিন্তু আমরা আমরাদের জাতীয় পতাকার মতো করেছি, সবুজ এবং লাল দিয়ে করা। এখানে অন্য কোন রঙ নেই। আমাদের পতাকায় লাল সূর্যটা যেভাবে আছে সেটা ওখানে তুলে ধরেছি। তুলে ধরেছি আমাদের মুক্তিযুদ্ধের পর আমাদের মুক্তিযোদ্ধা ভাইয়েরা যেভাবে উল্লাস করেছে, যেভাবে স্বাধীনতার উদযাপন করেছে এবং তার সঙ্গে আমাদের যে স্মৃতিসৌধ আছে সেটাও আমরা ওখানে তুলে ধরেছি।  









« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft