দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: দর্শনার রাজপথে সাংবাদিকরা       যশোরবাসীর সেবা নিশ্চিত করবো        ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধার       শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন       রাত পোহালেই মোহামেডানের নির্বাচন       করোনার কারণে চট্টগ্রামের ম্যাচ পরিত্যক্ত        কিউদের হারিয়ে সমতায় অস্ট্রেলিয়া       ব্রাদার্সকে হারিয়ে চারে সাইফ স্পোর্টিং       প্রার্থী তালিকা প্রকাশ, মমতার ভরসা তারকারা       ২৬ মার্চ বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন      
ঝিকরগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা
কাগজ সংবাদ
Published : Sunday, 17 January, 2021 at 7:06 PM, Update: 17.01.2021 8:04:22 PM, Count : 150
ঝিকরগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা ঝিকরগাছায় এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা অভি ইসলাম প্রান্ত (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে শনিবার রাতে ঝিকরগাছা থানায় মামলা করেছেন। যার নম্বর ২১/১১।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত ১৪ জানুয়ারি বিকেলে ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়ার জন্য বেরিয়ে ঝিকরগাছা হাসপাতাল সংলগ্ন রাস্তার ওপর আসলে প্রান্ত নামে ওই যুবক তার গতিরোধ করে ভয় দেখিয়ে মোটরসাইকেলে করে নিয়ে যায়। নিজের বাড়িতে নিয়ে প্রান্ত ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে কাউকে না বলার ভয় দেখিয়ে ছেড়ে দেয়। ঘটনার দু’দিন পর সন্ত্রাসী অভি ইসলাম প্রান্ত ওই স্কুলছাত্রীর ফেসবুক মেসেঞ্জারে ধর্ষণের আপত্তিকর ছবি পাঠিয়ে এবং ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ব্লাকমেইল করে। উপায়ান্তর না পেয়ে ওই স্কুলছাত্রীকে নিয়ে ঝিকরগাছা থানায় হাজির হয়ে শনিবার মামলা করেন তার মা। ঝিকরগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

মামলার বাদী জানান, বেশ কিছুদিন ধরে প্রান্ত তার মেয়েকে নানাভাবে বিরক্ত করছিল। তাকে সে নায়িকা বানানোর স্বপ্ন দেখায়। প্রান্ত ওই স্কুলছাত্রীকে বলতো ঢাকার পান্থপথে তার মামা ঝিকরগাছার কাজল রায়হানের অ্যাড ফার্ম আছে। তাকে সেখানে নিয়ে নাযিকা বানাবে। স্কুলছাত্রী তার প্রস্তাবে রাজি না হওয়ায় প্রান্ত তাকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করে। অভি ইসলাম প্রান্তর বিরুদ্ধে ঝিকরগাছা থানায় অস্ত্র, মাদক,সন্ত্রাসী কর্মকান্ডসহ ছয়-সাতটি মামলা রয়েছে। সে চিহ্নিত সন্ত্রাসী বলে পুলিশ জানিয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষককে আটকের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft