দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে আইনজীবীদের দশতলা ভবনের স্বপ্ন তিমিরেই থেকে গেল       গ্রামের কাগজ সাংবাদিক মিনার অপারেশন সম্পন্ন সুস্থতা কামনা        নড়াইলের অনেক ক্লিনিক প্রসূতি মায়েদের মৃত্যুফাঁদ        চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুর       জবর দখল করে শেখহাটিতে ধান রোপণ, উত্তেজনা       দর্শনার রাজপথে সাংবাদিকরা       যশোরবাসীর সেবা নিশ্চিত করবো        ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধার       শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন       রাত পোহালেই মোহামেডানের নির্বাচন      
চৌগাছায় চার মেয়র প্রার্থীসহ ৫০ জনের মনোনয়নপত্র জমা
শাহানুর আলম উজ্জ্বল, চৌগাছা (যশোর)
Published : Sunday, 17 January, 2021 at 8:02 PM, Count : 218
চৌগাছায় চার মেয়র প্রার্থীসহ ৫০ জনের মনোনয়নপত্র জমাযশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উপজেলা চত্বর ছিল প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও কর্মী সমর্থকদের উপস্থিতিতে মুখরিত। রোববার শেষ দিনে মেয়র পদে চারজন,  সংরক্ষিত মহিলা আসনে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রোববার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা নেয়া হয়। এবারের নির্বাচনে চারজন মেয়র, তিনজন সংরক্ষিত কাউন্সিলরের বিপরীতে ১১ জন ও নয়জন সাধারণ কাউন্সিলরের বিপরীতে ৩৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দিয়েছেন।
মেয়র পদে যারা মনোনয়নপত্র দিয়েছেন তারা হলেন আওয়ামী লীগ নেতা ও বর্তমান মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আব্দুল হালিম চঞ্চল, জামায়াত নেতা মাস্টার কামাল আহমেদ (স্বতন্ত্র) ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী শিহাব উদ্দিন (শিহাব)।
সাধারণ ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১ নম্বর ওয়ার্ডে আনিছুর রহমান, আবু আহসান ও সুমন হোসেন, ২ নম্বর ওয়ার্ডে শাহিদুল ইসলাম ও বকুল হোসেন, ৩ নম্বর ওয়ার্ডে হাচানুর রহমান, সোহেল রানা উজ্জ্বল, জামাত আলী মৃধা, আব্দুল ওয়াদুদ, শান্তি মিয়া ও হারুন অর রশিদ, ৪ নম্বর ওয়ার্ডে সিদ্দিকুর রহমান ও মোফাজ্জেল হোসেন, ৫ নম্বর ওয়ার্ডে গোলাম মোস্তফা, সিরাজুল ইসলাম সাগর ও সাজ্জাদুর রহমান, ৬ নমম্বর ওয়ার্ডে আতিয়ার রহমান, আবুল খায়ের, আনিছুর রহমান, সাদ্দাম হোসেন ও কাত্তিক চন্দ্র দে, ৭ নম্বর ওয়ার্ডে আব্দুর রহমান, রশিদুল ইসলাম, শাহিনুর রহমান শাহিন ও রুহুল আমিন, ৮ নম্বর ওয়ার্ডে মো. শাহিন, সাইফুল ইসলাম, উজ্জল হোসেন ও আব্দুল মুজিদ এবং ৯ নম্বর ওয়ার্ডে আনিছুর রহমান, আতিয়ার রহমান, জুয়েল রানা, নাজমুল হুসাইন, গোলাম মোস্তফা ও আনোয়ার হোসেন।চৌগাছায় চার মেয়র প্রার্থীসহ ৫০ জনের মনোনয়নপত্র জমা
সংরক্ষিত কাউন্সিলর পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন সংরক্ষিত-১ এ সাবিনা খাতুন, ফাতেমা খাতুন ও তৌহিদা খাতুন। সংরক্ষিত-২ এ জোসনা খাতুন, জেসমিন আক্তার, মোছা. রুনা, সাইবি বেগম ও আল্পনা মিশ্র এবং সংরক্ষিত-৩ এ জহুরা খাতুন, রাফেজা খানম ও শামছুন নাহার।
এদিকে বিকেল ৪টার দিকে বর্তমান মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক সভাপতি শাহাজান কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান, ভাইস চেয়ারম্যান দেবাশিষ মিশ্র জয় উপস্থিত ছিলেন।  
অপরদিকে, বেলা সাড়ে ১১টায় উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলামের নেতৃত্বে ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুল হালিম চঞ্চল মনোনয়নপত্র জমা দেন। এসময় বিএনপি নেতা ইউনুচ আলী, আব্দুস সালাম, আতাউর রহমান লাল, মাসুদুল হাসান উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft