দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে আইনজীবীদের দশতলা ভবনের স্বপ্ন তিমিরেই থেকে গেল       গ্রামের কাগজ সাংবাদিক মিনার অপারেশন সম্পন্ন সুস্থতা কামনা        নড়াইলের অনেক ক্লিনিক প্রসূতি মায়েদের মৃত্যুফাঁদ        চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুর       জবর দখল করে শেখহাটিতে ধান রোপণ, উত্তেজনা       দর্শনার রাজপথে সাংবাদিকরা       যশোরবাসীর সেবা নিশ্চিত করবো        ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধার       শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন       রাত পোহালেই মোহামেডানের নির্বাচন      
ঢাকার প্রতারকের বিরুদ্ধে মামলা
যশোরের এক কয়লা ব্যবসায়ীর ১০ লাখ টাকা আত্মসাৎ
কাগজ সংবাদ
Published : Sunday, 17 January, 2021 at 8:05 PM, Update: 17.01.2021 8:09:04 PM, Count : 260
যশোরের এক কয়লা ব্যবসায়ীর ১০ লাখ টাকা আত্মসাৎ যশোরের মণিরামপুরের এক ব্যবসায়ীর ১০ লাখ টাকা হাতিয়ে নানামুখি প্রতারণায় লিপ্ত হয়েছে ঢাকার এক প্রতারক। এ ঘটনায় যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলা করেছেন ভুক্তভোগী।
আসামি বিএম সাইফুল ইসলাম ঢাকা সিটি কর্পোরেশনের পল্লবী মিরপুর কালশী রোড এলাকার মোস্তফা বিশ্বাসের ছেলে। তার আরো কয়েকটি ঠিকানা রয়েছে। টাকা ফেরত পেতে ভূক্তভোগী ন্যায় বিচার প্রার্থনা করেছেন।
মামলায় বলা হয়েছে, মণিরামপুর উপজেলার কদমবাড়িয়া গ্রামের ইয়াসিন মুন্সীর ছেলে আমীর হোসেন ঝন্টু ইট ভাটার কয়লা সরবরাহ করেন। কয়লা দেয়ার কথা বলে ঢাকা পল্লবী মিরপুর এলাকার বিএম সাইফুল ইসলাম ২০১৮ সালের ২৫ অক্টোবর দশ লাখ টাকা গ্রহণ করেন ঝন্টুর কাছ থেকে। পরবর্তী ১ মাসের মধ্যে তিনি কয়লা দেবেন বলে অঙ্গীকার করেন। পাশাপাশি একটি চেক প্রদান করেন। সোসাল ইসলামী ব্যাংকের মণিরামপুর এসএমই শাখার চেক নং-এমএসডি নং-৮৬৯০৩০৫। কয়েকবার চেকটি ডিজঅনার হয়।  পরে আসামিকে লিগ্যাল নোটিশ প্রদান করা হয়। আসামির পক্ষে আফরিন সুলতানা লিগ্যাল নোটিশ গ্রহণ করেন। কিন্তু অদ্যাবধি তিনি কয়লা বা টাকা কোনটাই পরিশোধ করেননি। আসামি এখন বরিশাল জেলার গৌরনদী থানার বাটাজোর খেয়াঘাট এলাকার স্থায়ী বাসিন্দা বলে তথ্য মিলেছে।
এক পর্যায়ে অতিষ্ট হয়ে আমির হোসেন ঝন্টু সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মণিরামপুর আমলী আদালতে একটি মামলা করেছেন। মামলা নং-সিআর-১৭১/১৯। নেগোশিয়েবল ইনস্ট্রুমেন্টস এ্যাক্টের ১৩৮ ধারা।
দীর্ঘ দু’বছরের বেশি সময় পরেও আসামি বিএম সাইফুল ইসলাম আদালতের নির্দেশনা আমলে আনছেন না। তিনি বার বার প্রতারণার মাধ্যমে ব্যবসায়ী ঝন্টুর কয়লা বা টাকা ফেরত দিতে অস্বীকার করছে। অন্যদিকে কয়লা না পেয়ে এবং নগদ টাকা হারিয়ে বাদী আমির হোসেন ঝন্টু বর্তমানে পথে বসে গেছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft