দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: শিল্প নৈপুণ্যের ঝঙ্কার হৃদয় দিয়ে উপভোগ করেন দর্শক        বিপাকে ছয় লাখ শিক্ষার্থী        যশোরে আইনজীবীদের দশতলা ভবনের স্বপ্ন তিমিরেই থেকে গেল       গ্রামের কাগজ সাংবাদিক মিনার অপারেশন সম্পন্ন, সুস্থতা কামনা        নড়াইলের অনেক ক্লিনিক প্রসূতি মায়েদের মৃত্যুফাঁদ        চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুর       জবর দখল করে শেখহাটিতে ধান রোপণ, উত্তেজনা       দর্শনার রাজপথে সাংবাদিকরা       যশোরবাসীর সেবা নিশ্চিত করবো        ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধার      
বাহাদুরপুরে শত্রুতা করে বিচালির গাদায় আগুন!
কাগজ সংবাদ
Published : Sunday, 17 January, 2021 at 9:00 PM, Count : 173
বাহাদুরপুরে শত্রুতা করে বিচালির গাদায় আগুন! যশোর সদর উপজেলার বাহাদুরপুরে জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে আতাউর রহমান নামে একব্যক্তির বিচালি গাদায় আগুন দেয়া হয়েছে। এতে বিচালি পুড়ে তার ক্ষতি হয়েছে প্রায় দেড় লাখ টাকা। এ ঘটনায় রোববার কোতোয়ালি থানায় মামলা হয়েছে। মামলায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের আরও চার-পাঁচজনকে আসামি করেছেন বাদী। আসামিরা হলেন, বাহাদুরপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে ফারুক হোসেন, মৃত শামসুর রহমানের ছেলে রবিউল ইসলাম ও আব্দুল করিমের ছেলে আমিনুর রহমান।
মামলায় বাদী উল্লেখ করেন, আতাউর রহমানের মালিকানাধীন বাহারপুর মৌজার ১০ শতক জমি নিয়ে আসামিদের সাথে তার বিরোধ চলছে। দীর্ঘদিন ধরে আসামিরা ওই জমি জোর করে দখল করার এবং বাদীকে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে। এ ঘটনায় আতাউরের ছেলে মাহাফুজুর রহমান আদালতে মামলা করেন। এতে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ষড়যন্ত্র করতে থাকে। গত ১১ জানুয়ারি একটি মামলায় আদালতে হাজিরার দিন ছিল। আতাউর রহমান ও তার ছেলে মাহাফুজুর রহমান যাতে আদালতে হাজির না হতে পারেন সেই জন্য ১০ জানুয়ারি রাত ১০টার দিকে আসামিরা তাদের বাড়িতে ঢুকে বিচালি গাদায় আগুন ধরিয়ে দেয়। আগুনে তার গাদায় থাকা ২৫ কাউন বিচালি পুড়ে ছাঁই হয়ে যায়। এতে তার এক লাখ ২৫ হাজার টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft