দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: শিল্প নৈপুণ্যের ঝঙ্কার হৃদয় দিয়ে উপভোগ করেন দর্শক        বিপাকে ছয় লাখ শিক্ষার্থী        যশোরে আইনজীবীদের দশতলা ভবনের স্বপ্ন তিমিরেই থেকে গেল       গ্রামের কাগজ সাংবাদিক মিনার অপারেশন সম্পন্ন, সুস্থতা কামনা        নড়াইলের অনেক ক্লিনিক প্রসূতি মায়েদের মৃত্যুফাঁদ        চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুর       জবর দখল করে শেখহাটিতে ধান রোপণ, উত্তেজনা       দর্শনার রাজপথে সাংবাদিকরা       যশোরবাসীর সেবা নিশ্চিত করবো        ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধার      
মুক্তিযোদ্ধা রাজেক আহমেদের বক্তব্যের প্রতিবাদ জানালেন রবিউল আলম
কাগজ সংবাদ
Published : Sunday, 17 January, 2021 at 10:19 PM, Update: 18.01.2021 2:01:09 AM, Count : 385
মুক্তিযোদ্ধা রাজেক আহমেদের বক্তব্যের প্রতিবাদ জানালেন রবিউল আলমযশোরে ‘১শ সত্তর জন ভুয়া মুক্তিযোদ্ধা হতে পারে’ বলে সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রাজেক আহমেদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন মহান মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর বৃহত্তর যশোর জেলার সহ অধিনায়ক বীরমুক্তিযোদ্ধা রবিউল আলম। একই সাথে তার এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন কয়েকজন মুক্তিযোদ্ধা।
রোববার দৈনিক গ্রামের কাগজের শীর্ষ সংবাদ ছিল ‘যশোরে নতুন যাচাই বাছাইয়ের আওতায় ২৪৯ মুক্তিযোদ্ধা।’ ওই সংবাদের একটি অংশে বীরমুক্তিযোদ্ধা রাজেক আহমেদের বক্তব্য গ্রহণ করা হয়। সেখানে তিনি বলেছিলেন, ‘২০১০ সালের আগ পর্যন্ত যশোরে যারা গেজেটভূক্ত হয়েছেন তাদের মধ্যে ১শ’৭০ জনের মত ভুয়া হতে পারে।’ তার এ বক্তব্যের তীব্র বিরোধিতা করেছেন বীর মুক্তিযোদ্ধা রবিউল আলমসহ উল্লেখযোগ্য মুক্তিযোদ্ধারা। এ বিষয়ে একটি বিবৃতিও দিয়েছেন মুক্তিযোদ্ধাগণ।
বিবৃতিতে তারা জানান, চলতি মাসের ৩০ তারিখ হতে পুণরায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম শুরু হবে। তার আগে এই ধরণের বক্তব্য জনমনে বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। যা মুক্তিযোদ্ধাদের জন্য সম্মানজনক নয়। যাচাই-বাছাইয়ের আগেই এমন মন্তব্য করাটা সমীচিন নয়। রাজেক আহমেদের করা বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান তারা। অনুমান ভিত্তিক বিভ্রান্তিকর বক্তব্য দেওয়া থেকে বিরত থাকারও আহবান জানিয়েছেন প্রতিবাদকারীরা।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, আবদুল মালেক, গাজী আরমান হোসেন, শেখ আশরাফুল ইসলাম ও ইজাহার আলী শেখ। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft