ওপার বাংলা
শিরোনাম: যশোর পৌরসভার ভোট ১১ এপ্রিল       ‘মুক্তিযুদ্ধ এখনো শেষ হয়নি’       ৪২ বাঘ মারার বন্দুক দেখলেন বিজিবি মহাপরিচালক       ইউনিয়ন ভোটের তফসিল ঘোষণা       যশোরে মেয়র প্রার্থী পলাশের পক্ষে ভোট কামনা        এক বছর পর যশোর কেন্দ্রীয় কারাগারে স্বজনদের সাথে বন্দিদের সাক্ষাৎ        যশোরে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটকের তথ্য        শ্বশুরকে ছুরিকাঘাত করল সন্ত্রাসী জামাই       সিরাজসিংহা থেকে অস্ত্র উদ্ধার ও মা ছেলে আটকের ঘটনায় হৈচৈ       ‘আলোচনার পর খালেদার দণ্ড মওকুফের বিষয়ে সিদ্ধান্ত হবে’      
নন্দীগ্রাম বিধানসভা থেকে প্রার্থী হচ্ছেন মমতা
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 19 January, 2021 at 8:10 PM, Count : 117
নন্দীগ্রাম বিধানসভা থেকে প্রার্থী হচ্ছেন মমতামুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের থেকে প্রার্থী হতে চলেছেন। নন্দীগ্রামের সভা থেকে ঘোষণা করলেন মমতা। সভায় একাধিক ইস্যুতে বিজেপিতে তোপ দাগলেন মমতা।
মমতা বলেন, তৃণমূল এই নির্বাচনে নন্দীগ্রাম থেকে শুরু করে সব আসনে জিতবে। আমি নন্দীগ্রাম থেকে দাঁড়ালে কেমন হয়। ভাবছিলাম একটু ইচ্ছা হল। এটা আমার ভালোবাসার জায়গা। আমি হয়তো ভোটের সময়ে বেশি টাইম দিতে পারব না। কারণ ২৯৪টা আসনই আমাকে দেখতে হয়। কিন্তু আপনারা সেটা করে নেবেন। পরে যা কাজ আমি সব করে দেবো। এমন দল কোথাও দেখেছেন, ভালোবাসার টানে প্রার্থী হচ্ছে। ভবানীপুরকেও অবহেলা করছি না। সেখানে ভালো প্রার্থী দেবো। আমার বিবেক আমাকে বলেছে নন্দীগ্রাম থেকে ঘোষণাটা করা হোক। এটাই আমার সবথেকে লাকি জায়গা। এটা সবথেকে পবিত্র-পূর্ণ জায়গা।
সুব্রত বক্সী জানান, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের এই প্রস্তাব আমরা গ্রহণ করলাম। আপনারা মমতাকে জিতিয়ে আবার মসনদে পাঠিয়ে দেবো।
মমতা বলেন, যেভাবে আপনারা আন্দোলন করেছিলেন, তা তুলনা হয় না। নন্দীগ্রাম আমার কাছে লাকি জায়গায় ২০১৬ বিধানসভার আগে আমি ঘোষণা করেছিলাম তৃণমূল জিতবে। এবার ২০২১-এও তৃণমূল জিতবে। আমি বেচে থাকবে বাংলাকে বিক্রি করতে দেব না। এমনকি ওরা সার্ভে রিপোর্ট হয়েছে। কেউ কেউ সার্ভে রিপোর্ট উল্টে দিয়েছে। ফেকধারীর বাংলায় নাটক করে নিচ্ছে। বিজেপির কোটি কোটি গ্রুপ আছে। মিথ্যা-অপপ্রচার করে। বিজেপিতে মালপোয়া আছে, দানাদারে গ্রুপ আছে। টাকা দিয়ে লালকে সাদা আর সাদাকে কালো করে।
মমতা বলেন, সারা দেশে কৃষি আন্দোলন চলছে। ফসল দখল করার একটা চক্রান্ত বিজেপি সরকার করেছে। তোমরা বাংলা দখল করবে। কৃষকদের ৩টে বিল প্রত্যাহার করতে হবে। কেউ কেউ এদিন ওদিন করছে। তৃণমূল কংগ্রেসের জন্মদিনেও তোমরা ছিলে না। কেউ কেউ তোমরা যেতেই পার। এটা তোমাদের স্বাধীনতা। রাজনীতিতে তিন ধরনে লোক হয়। লোভী, ভোগী আর ত্যাগী। যারা ত্যাগী তারা কোথাও যাবে না। আরেকদলের অনেক সম্পত্তি রয়েছে, টাকা রয়েছে।  বিজেপি ওয়ার্শিং মেশিন। কালো হয়ে ঘুরবে সাদা হয়ে বেরিয়ে আসবে। তোমরা ভালোটা বেছে নিয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft