দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামিসহ আটক ৩       রাতের দড়াটানা জিম্মি মনির সিন্ডিকেটে        কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নে সবুজ সভাপতি মাসুদ সম্পাদক        ঠিকাদারের কার্যাদেশ বাতিল        ৩৫টি সাংস্কৃতিক সংগঠনের ১শ’ অস্বচ্ছল সংস্কৃতিসেবী পেলেন ১০ লাখ টাকা সহায়তা        নুতন খয়েরতলায় ভাস্কর্য সৌন্দর্য বর্ধনের উদ্বোধন        আটক সাগর মোল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী       দৈনিক গ্রামের কাগজের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত       যশোরে ৮৫ হাজার সাতশ’ ৬৩ জনের টিকা গ্রহণ       বাঘারপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ!      
বাঘারপাড়ায় কিশোর শিমুল হত্যাকান্ড
একই পরিবারের তিনজনসহ আটক পাঁচ, এসপির ব্রিফিং
কাগজ সংবাদ
Published : Tuesday, 19 January, 2021 at 8:55 PM, Update: 19.01.2021 9:01:20 PM, Count : 758
একই পরিবারের তিনজনসহ আটক পাঁচ, এসপির ব্রিফিংবাঘারপাড়ার চাঞ্চল্যকর কিশোর শিমুল বিশ্বাস হত্যা রহস্য উন্মোচিত করেছে পুলিশ। লাশ উদ্ধারের এক দিন পরেই হত্যাকান্ড ঘটনায় একই পরিবারের তিনজনসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে ১৯ জানুয়ারি প্রেস ব্রিফিং করেছেন পুলিশ সুপার।
ব্রিফিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানিয়েছেন, ১৮ জানুয়ারি গভীর রাতে উপজেলার দোগাছি গ্রামে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে বলেও তথ্য পেয়েছে পুলিশ। আটককৃতরা হচ্ছে বাঘারপাড়া উপজেলার দোগাছি গ্রামের সৌমিত্র গোলদার, তার ভাই অমিত গোলদার, লক্ষিকান্ত গোলদার, কৃষ্ণপদ বিশ্বাস ও কৃষ্ণ বিশ্বাস।
গত ১৭ জানুয়ারি বাঘারপাড়া উপজেলার রঘুরামপুর বেজিগাড়া মাঠের খাল থেকে শিমুল বিশ্বাসের লাশ উদ্ধার হয়। ওই ঘটনায় তার বাবা মুকুল বিশ্বাস হত্যার অভিযোগে দুইজনকে আসামি করে বাঘারপাড়া থানায় মামলা করেন। এরপর মামলাটি তদন্ত করতে ডিবি পুলিশকে নির্দেশনা দেয়া হয়। তারা শিমুল বিশ্বাসের মোবাইলের কললিস্ট চেক করে তার প্রতিবেশী এজাহার নামীয় আসামি সৌমিত্র গোলদার ও অমিত গোলদারকে আটক করা হয়। তারা হত্যার দায় স্বীকার করে। একইসাথে হত্যায় জড়িত আরো তিনজনের বিষয়ে তথ্য দেয়। এরপর পুলিশ লক্ষ্মিকান্ত গোলদার, কৃষ্ণপদ বিশ্বাস ও কৃষ্ণ বিশ্বাসকে আটক করে।
এদিকে, আটককৃতরা জানিয়েছেন, শিমুলকে নিয়ে তারা রঘুরামপুর মন্দিরে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যান। সেখান থেকে ফেরার পথে পূর্বের বিভিন্ন ঘটনা নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। সৌমিত্র গোলদার একপর্যায়ে শিমুলকে গলাটিপে ধরে হত্যা করে। এসময় অন্যরা তাকে সহায়তা করে। এরপর লাশ গুম করার জন্য  রঘুরামপুর বেজিগাড়া মাঠের খালের মধ্যে ফেলে আসে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft