দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামিসহ আটক ৩       রাতের দড়াটানা জিম্মি মনির সিন্ডিকেটে        কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নে সবুজ সভাপতি মাসুদ সম্পাদক        ঠিকাদারের কার্যাদেশ বাতিল        ৩৫টি সাংস্কৃতিক সংগঠনের ১শ’ অস্বচ্ছল সংস্কৃতিসেবী পেলেন ১০ লাখ টাকা সহায়তা        নুতন খয়েরতলায় ভাস্কর্য সৌন্দর্য বর্ধনের উদ্বোধন        আটক সাগর মোল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী       দৈনিক গ্রামের কাগজের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত       যশোরে ৮৫ হাজার সাতশ’ ৬৩ জনের টিকা গ্রহণ       বাঘারপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ!      
একদিনেই শেষ হচ্ছে মধুকবির জন্মানুষ্ঠান
কাগজ সংবাদ
Published : Tuesday, 19 January, 2021 at 9:22 PM, Count : 277
একদিনেই শেষ হচ্ছে মধুকবির জন্মানুষ্ঠানপূর্ব সিদ্ধান্ত মোতাবেক এবার বসছেনা মধুমেলা। ২৫ জানুয়ারি সংক্ষিপ্ত পরিসরে একদিনেই হচ্ছে মহাকবির এবারের জন্মদিনের অনুষ্ঠান। তবে, সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। এগিয়ে আনা হয়েছে একঘণ্টা। দুপুর পৌঁনে তিনটা থেকে শুরু হয়ে অনুষ্ঠান শেষ হবে সন্ধ্যায়। যশোরেও হচ্ছে না কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান।
মঙ্গলবার সকাল সাড়ে দশটায় কালেক্টরেট সভাকক্ষে মধুকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মোৎসব আয়োজনের সাংস্কৃতিক উপকমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপকমিটির আহ্বায়ক স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হুসাইন শওকত।
সভায় জানানো হয়, দুপুর ২টা ৪৫ মিনিটে সাগরদাঁড়িতে মধুকবির আবক্ষে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে এবারের অনুষ্ঠান শুরু হবে। দুপুর তিনটে থেকে বিকেল চারটা পর্যন্ত চলবে আলোচনা সভা। বিকেল চারটা থেকে নামাজের বিরতি বাদে সন্ধ্যা সাতটা পর্যন্ত চলবে সাংস্কৃতিক অনুষ্ঠান।
আলোচনা ও সাংস্কৃতিক পর্ব সাজানো হবে মধুকবির জীবনী এবং তার লেখা কবিতা ও গান দিয়ে। একইসাথে মহাকবির স্মরণে সম্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পীদের পরিবেশনায় যশোরে তিনদিনের  যে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের গুঞ্জন শোনা যাচ্ছিল তা হচ্ছে না। জোটের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
সভায় উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এমএম আরাফাত হোসেন, সহকারী কমিশনার (শিক্ষা ও কল্যাণ শাখা) মনিরুজ্জামান, মধুকবি গবেষক খসরু পারভেজ, সংস্কৃতিজন হারুন-অর-রশিদ, সুকুমার দাস, তরিকুল ইসলাম তারুসহ যশোর ও কেশবপুরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃৃবন্দ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft