জাতীয়
শিরোনাম: যশোরে ৪শ’ গ্রাম গাঁজাসহ নারী কারবারী আটক       তুচ্ছ ঘটনায় এনায়েতপুরে দুটি বাড়িতে হামলা ভাংচুর, জখম ৪        ফেসবুকে এক ব্যক্তির আকুতিতে সাড়া দিয়ে প্রশংসিত যশোর পুলিশ        শ্রমিক হত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন       পৌরবাসীর উন্নয়নে নয়া মেয়রের কাজ শুরু       কাঠ ব্যবসায়ী গোলাম মোস্তফা হত্যা মামলায় চার্জশিট       কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী      
জিএম কাদের আগের চেয়ে অনেকটা সুস্থ
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 20 January, 2021 at 7:00 PM, Count : 126
জিএম কাদের আগের চেয়ে অনেকটা সুস্থ করোনা আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে উঠেছেন। জ্বর, শ্বাসকষ্ট কিংবা অন্য কোন উপসর্গ নেই বলে বার্তা২৪.কম-কে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া।
তিনি আরও জানিয়েছেন, করোনা আক্রান্ত হওয়ার পর ১১দিন গত হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) তার শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি। উত্তরার নিজ বাসাতেই অবস্থান করছেন তিনি। উপসর্গ না থাকলে ১৪দিন পরে দ্বিতীয় টেস্ট করাতে পারেন।
বাসায় অবস্থান করা জাতীয় পার্টির চেয়ারম্যানের স্ত্রী শেরিফা কাদেরসহ অন্যদের করোনা টেস্ট করা হয়েছিল। তাদের সকলের রেজাল্ট নেগেটিভ এসেছে। জিএম কাদের’র সুস্থতার জন্য পার্টির পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়েছে।
১৯৪৮ সালের ২৪ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন জিএম কাদের, আগামী ২৪ ফেব্রুয়ারি ৭৪ বছরে পা রাখতে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। বয়সগত কারণে তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন দলের নেতাকর্মীরা। প্রয়াত এরশাদ শারীরিক অসুস্থতার কারণে ২০১৯ সালের ৫ মে ছোট ভাই জিএম কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিয়োগ করেন। ২০১৯ সালের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর থেকে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন।
জিএম কাদের ১৯৯৬ সালে লালমনিরহাট-৩ আসন থেকে প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে নির্বাচন করেন রংপুর-৩ আসনে। ২০০৮ এবং ২০১৮ সালে পুনরায় লালমনিরহাট-৩ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
প্রকৌশলী জিএম কাদের ২০০৯ সালের ৭ জানুয়ারি বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১১ সালের ৭ ডিসেম্বর থেকে ২০১৪ সালের ১১ জানুয়ারি পর্যন্ত বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft