দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ইউপি নির্বাচন নিয়ে তোড়জোড়        অখ্যাত অনলাইনের কার্ড কিনে ভুয়া সাংবাদিকদের যথেচ্ছা       চার কর্মকর্তাসহ আটজনকে অভিযুক্ত করে চার্জশিট       কেশবপুর, কালীগঞ্জ ও মহেশপুরসহ ৩০ পৌরসভায় ভোট রোববার       মোরেলগঞ্জে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল        মণিরামপুরে গুলিভর্তি পিস্তলসহ যুবক আটক       শেখ হাসিনার উন্নয়নের জাদু দেশপ্রেম: শাহীন চাকলাদার এমপি       সাত বছরেও মেলেনি চৌগাছায় নিখোঁজ ৭ জনের খবর       যশোরে স্কপের সভায় শ্রমজীবীদের আন্দোলনে সম্পৃক্ত হওয়ার আহ্বান       উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন : জাহাঙ্গীর কবির নানক      
মণিরামপুরের কাশিমনগর ইউনিয়নে নির্বাচনী হাওয়া
লাকির দৌড়ঝাঁপে মুখর গ্রামীণ জনপদ
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর)
Published : Wednesday, 20 January, 2021 at 10:27 PM, Count : 659
লাকির দৌড়ঝাঁপে মুখর গ্রামীণ জনপদমণিরামপুরে ইউনিয়ন পরিষদের নির্বাচনের বাকি আড়াই মাসেরও বেশী। কিন্তু সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ ও গণসংযোগ পুরোদমে শুরু হয়ে গেছে। বর্তমানে গ্রামীণ জনপদে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে মণিরামপুরের কাশিমনগর ইউনিয়নে। এ ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য আসমা খাতুন লাকি আওয়ামী লীগের ব্যানারে মনোনয়ন পাবার জন্য মাঠ চষে বেড়াচ্ছেন। মণিরামপুর ১৭টি ইউনিয়নের মধ্যে তিনি একমাত্র নারী প্রার্থী। ভোট যুদ্ধে নারী প্রার্থী হিসেবে লাকি চমক দেখানোয়, তিনিই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।
জানা গেছে, এবার প্রথমবারের মতো দলীয় প্রতীকে আগামী ২২ মার্চ থেকে সারাদেশে ইউপি নির্বাচন শুরু হবে। মণিরামপুরে ইউনিয়নের নির্বচনী দিন তারিখ এখনও ঠিক না হলেও বসে নেই মনোনয়ন প্রত্যাশীরা। তাদের মধ্যে কাশিমনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনী হাওয়া জোরেসোরে বইতে শুরু করেছে। নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের ব্যানারে একমাত্র নারী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আসমা খাতুন লাকি প্রতিদিন নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। তার চেয়ারম্যান প্রার্থীতা জানান দিতে দেড় শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে শো-ডাউন করেছেন। এমনকি এলাকার গরীব অসহায় মানুষের পাশে গিয়ে অর্থ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। নানা সমস্যায় আক্রান্ত মানুষের পাশে গিয়ে তিনি সুখ দুঃখের সাথীও হচ্ছেন। এছাড়াও এলাকার বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অতিথিসহ তরুণদের মাঝে খেলাধূলার সামগ্রী বিতরণ করে চলেছেন।   
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আসমা খাতুন লাকি জানান, প্রতিটি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলের একাধিক পুরুষ প্রার্থী রয়েছেন। তিনি দলের নিবেদিত একজন নারী প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবেন। ফলে এখানে অতীতে যে কোন নির্বাচনের চেয়ে নেতাকর্মীদের মধ্যে ঐক্য তৈরি করে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন বলে তিনি মন্তব্য করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft