দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
কেশবপুর পৌরসভার নির্বাচন কে হচ্ছেন নৌকার মাঝি!
কামরুজ্জামান রাজু, কেশবপুর (যশোর)
Published : Thursday, 21 January, 2021 at 8:10 PM, Update: 21.01.2021 8:29:13 PM, Count : 557
কেশবপুর পৌরসভার নির্বাচন কে হচ্ছেন নৌকার মাঝি!আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে কেশবপুর পৌরসভা নির্বাচন। তারিখ ঘোষণার পরই পৌলসভাটিতে কে হচ্ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী তা নিয়ে চলছে জোর আলোচনা। অনেকে দলীয় মনোনয়ন পেতে স্থানীয় পর্যায়ে জনমত গঠনের পাশাপাশি কেন্দ্রীয়ভাবেও যোগাযোগ রক্ষা করছেন।
ঘোষিত তফশিল অনুযায়ী, কেশবপুর পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি, বাছাই ৪ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি ও প্রতীক বরাদ্দ করা হবে ১২ ফেব্রুয়ারি। পঞ্চম ধাপের এ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।
গত ১৯ জানুয়ারি নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষণার পর কেশবপুরে আওয়ামী লীগের তিন নেতাকে নিয়ে পৌর এলাকায় শুরু হয়েছে আলোচনা। আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা ওই তিন নেতা হলেন পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মিলন মিত্র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা।
এ ব্যাপারে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম, মিলন মিত্র ও গাজী গোলাম মোস্তফার সঙ্গে কথা হলে তারা জানান, দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে কেন্দ্রে জমা দিবেন। তারা প্রত্যেকেই মনোনয়ন লাভের আশা ব্যক্ত করেন।
সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সহসভাপতি মনিরুজ্জামান শাহিন ও সাধারণ স¤পাদক কার্ত্তিক চন্দ্র সাহার নাম মনোনয়নের জন্য কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। বিষয়টি উপজেলা আওয়ামী লীগের দপ্তর স¤পাদক মফিজুর রহমান নিশ্চিত করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার সাতশ’ ২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার দশ হাজার একশ’ ৮৫ জন ও নারী ভোটার রয়েছেন দশ হাজার পাঁচশ’ ৪০ জন।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft