দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
চুড়ামনকাটিতে ঠিকাদারের হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ
স্টাফ রিপোর্টার, চুড়ামনকাটি
Published : Thursday, 21 January, 2021 at 9:13 PM, Count : 302
চুড়ামনকাটিতে ঠিকাদারের হাত-পা ভেঙে দেয়ার অভিযোগযশোরে চাঁদার টাকা না পেয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে মহিদুল ইসলাম মিন্টু (৫০) নামে এক ঠিকাদারের হাত পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে। তিনি চৌগাছা উপজেলার ইছাপুর গ্রামের ইউসুফ আলী মৃধার ছেলে। গুরুতর অবস্থায় তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামে এই হামলার ঘটনা ঘটে।
আহত মহিদুল ইসলাম মিন্টু জানিয়েছেন,চুড়ামনকাটির জগহাটি রুলপাড়া থেকে পশ্চিমপাড়া ব্রিজ পর্যন্ত ১৫শ’ মিটার রাস্তার পাকাকরণের কাজ চলছে। তিনি ওই কাজের ঠিকাদার। চুড়ামনকাটি ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের নেতৃত্বে বাচ্চুসহ কয়েকজন কয়েকদিন আগে তার কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে তারা আবারও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তখন তিনি ফের চাঁদা দিতে অস্বীকার করলে তারা রাস্তার কাজ বন্ধ করার হুমকি দেয়। চাঁদাবাজির প্রতিবাদ করায় সাবেক মেম্বর রাজ্জাকের নেতৃত্বে বাচ্চু, নওয়াব, রবিউলসহ কয়েকজন মিন্টুর ওপর হামলা চালায়। এ সময় তারা তার দু’ হাত ও এক পায়ে হাতুড়িপেটা করে। তাকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাতও করা হয়। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে ভর্তি করেন।
সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুকুমার কুন্ডু জানান, ঠিকাদার মিন্টুর ওপর হামলার ঘটনা শুনেছি। বর্তমানে রাস্তার নির্মাণ কাজ বন্ধ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  









« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft