দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
সুন্দরবনে বাঘে নিয়ে গেছে দু' জেলেকে, সংবাদদাতারও সন্ধান মিলছে না
আকবর কবীর, শ্যামনগর (সাতক্ষীরা)
Published : Thursday, 21 January, 2021 at 11:57 PM, Count : 510
সুন্দরবনে বাঘে নিয়ে গেছে দু' জেলেকে, সংবাদদাতারও সন্ধান মিলছে নাপশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্চের কাচিকাটা এলাকা থেকে দু' মৎস্যজীবীকে বাঘে ধরে নিয়ে গেছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে তাদের বাঘে ধরে নিয়ে যায়। তবে তাদের এখনো কোনো সন্ধান মেলেনি। 
অপরদিকে, মোবাইলের মাধ্যমে খবর দেয়া অপর ব্যক্তিও নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।
বাঘের আক্রমণের শিকাররা হলেন শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের কফিলউদ্দিনের ছেলে রতন (৪২), একই গ্রামের মনোমিস্ত্রির ছেলে মিজানুর রহমান (৪০) এবং নিখোঁজ ব্যক্তি হলেন  ওই গ্রামের সাত্তার গাজীর ছেলে আবু মুসা (৪১)।
কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম জানান, সুন্দরবনের মধ্যে খালে কাঁকড়া ধরার জন্য  যান রতন, মিজানুর রহমান ও আবু মুসা। তারা তিনজন একসঙ্গে ছিলেন। 
সন্ধ্যার পর আবু মুসা মোবাইলে জানান, 'রতন ও মিজানুরকে কাচিকাটা এলাকা থেকে বাঘে ধরে নিয়ে গেছে। আমি চেষ্টা করেও উদ্ধার করতে পারিনি। তাদের খুঁজে পাচ্ছি না।’ এরপর থেকে তার ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তারও সন্ধান মিলছে না।
চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, ‘ঘটনাটি আমি রাত ৯টার দিকে কৈখালী ফরেস্ট স্টেশন ও বিজিবিকে অবহিত করেছি। আমরা ট্রলার নিয়ে প্রস্তুত রয়েছি। সন্ধান পেলেই উদ্ধারের কাজে নামব।’
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্চের এসিএফ  আবুল হাসান বলেন, 'ঘটনাটি রাত ৯টার দিকে জানতে পেরেছি। বাঘের আক্রমণে দু'জন আহত হয়েছেন। তবে এ ব্যাপারে এখনো বিস্তারিত জানা সম্ভব হয়নি। সুন্দরবন সাতক্ষীরা রেঞ্চ ও ভারতীয় সুন্দরবন  সীমান্ত এলাকায় বাঘের এ আক্রমণটি হয়েছে বলে ধারণা করছি'। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft