দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ৪শ’ গ্রাম গাঁজাসহ নারী কারবারী আটক       তুচ্ছ ঘটনায় এনায়েতপুরে দুটি বাড়িতে হামলা ভাংচুর, জখম ৪        ফেসবুকে এক ব্যক্তির আকুতিতে সাড়া দিয়ে প্রশংসিত যশোর পুলিশ        শ্রমিক হত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন       পৌরবাসীর উন্নয়নে নয়া মেয়রের কাজ শুরু       কাঠ ব্যবসায়ী গোলাম মোস্তফা হত্যা মামলায় চার্জশিট       কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী      
খুবির আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে মেয়র খালেক
কাগজ ডেস্ক :
Published : Friday, 22 January, 2021 at 5:42 PM, Update: 22.01.2021 6:09:56 PM, Count : 206
খুবির আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে মেয়র খালেকখুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে আন্দোলনরত দুই শিক্ষার্থীর সঙ্গে দেখা করেছেন।
শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে তিনি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ও আন্দোলত শিক্ষার্থীদের সঙ্গে বৈঠক করেন। এসময় উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মৎ হোসনে আরা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।
পরে উপাচার্যের কার্যালয়ে মেয়র তালুকদার আব্দুল খালেকের সঙ্গে শিক্ষার্থীদের পাঁচজন প্রতিনিধির বৈঠক করেন। বৈঠক শেষে মেয়র জানান, শিক্ষার্থীদের কষ্ট হচ্ছে ভেবেই আমি এসেছি। তাদেরকে আহ্বান জানিয়েছি— তারা আজ (শুক্রবার) দুপুর তিনটার মধ্যে যেন তাদের দাবিগুলো লিখিতভাবে জানায়। এরপর আমি এসে তাদের অনশন ভাঙার ব্যবস্থা করব। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকেও বিষয়টি মানবিকতার দৃষ্টিতে দেখতে বলেছি।
অনশনরত শিক্ষার্থী আল আমিন হাজরা জানান, আমরা যেকোনো ভুল করিনি, সেটাই লিখিত বক্তব্যে লিখব। মেয়র মহোদয় আমাদের আশ্বাস দিয়েছেন যে সাজাপ্রাপ্ত দুই শিক্ষার্থীর বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হবে এবং পাঁচ দফা আন্দোলনের সঙ্গে জড়িত আর কাউকে হয়রানি করা হবে না।
উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেন, প্রাতিষ্ঠানিক নিয়ম-নীতি মেনে তারা দুঃখ প্রকাশ করলে প্রয়োজনে আমি আজই শৃঙ্খলা কমিটির সভা আয়োজন করব। সেখানে তাদের (শিক্ষার্থী) বিষয়টি সর্বোচ্চ সহানুভূতির সঙ্গে বিবেচনা করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft