দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: শার্শায় এজেন্ট ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার, এসপির ব্রিফিং       মণিরামপুরে গাঁজাসহ যুবক আটক       যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর       ‘বিএনপির ৭ মার্চ পালন দেশের রাজনীতিতে ইতিবাচক’       ২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন       জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম       মুজিবনগর-কলকাতা ‘স্বাধীনতা সড়ক’ খুলছে মার্চের শুরুতে       টিকা নিয়েও আক্রান্ত, স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা       চুয়াডাঙ্গায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু       মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা      
বর্ণাঢ্য আয়োজনে রাজগঞ্জ বিদ্যালয়ের প্লাটিনাম জুবিলি উদযাপন
সোহেল রানা ও অমারেশ বিশ্বাস
Published : Friday, 22 January, 2021 at 7:13 PM, Count : 117
বর্ণাঢ্য আয়োজনে রাজগঞ্জ বিদ্যালয়ের প্লাটিনাম জুবিলি উদযাপনমণিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৭৫ বছর পুর্তির অনুষ্ঠান এবং অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা শুক্রবার দিনব্যাপী অনুিষ্ঠত হয়েছে। এ উপলক্ষ্যে  বিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাজগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের প্রাক্তন শিক্ষা সচিব নজরুল ইসলাম খান, যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন, যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ রহমতুল্লাহ, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান।
অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির এবং হরিহরনগর ইউপি চেয়ারম্যান মাস্টার জহুরুল ইসলাম।
অনুষ্ঠানে বিদ্যালয় প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে ২০২০ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে এ বিদ্যালয় থেকে অবসরে যাওয়া ১৩ জন শিক্ষক-কর্মচারীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠান, আলোচনা, সন্ধ্যার পর বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থী ও বাইরে থেকে আসা শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে ‘প্লাটিনাম জুবিলি’ মিলন মেলায় পরিণত হয়। রাতে উন্মুক্ত মঞ্চে রাজগঞ্জ বঙ্গবন্ধু নাট্য সংস্থার আয়োজনে নাটক ‘শুরা নারী নিয়তি’ মঞ্চস্থ হয়।  
এজন্য বর্ণিল সাজে সাজানো হয়েছে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাস।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft