ক্রীড়া সংবাদ
শিরোনাম: কেশবপুরে আ’লীগের চার বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার       শৈলকুপা আ’লীগের নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিণত       বিশেষ ট্রাউজার পরে খেলবে টাইগাররা       পিসিবি’র প্রস্তাব ফিরিয়ে দিলেন হাফিজ       কলাপাড়ায় সাবেক এমপি পুত্রের বিরুদ্ধে জমি দখল করে মাছের ঘের করার অভিযোগ       কেএমডি যুব পাঠাগারের উদ্যোগে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন       রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত       ফুলবাড়ীতে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার শীর্ষক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত       নওগাঁর রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত       পল্লীশ্রীর নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্প উদ্যোগে বার্ষিক“ওরিয়েন্টশন” অনুষ্ঠিত       
টি-২০ একাডেমি কাপ ক্রিকেট
গ্রুপ চ্যাম্পিয়ন যশোর ক্রিকেট কোচিং সেন্টার
ক্রীড়া সংবাদ
Published : Friday, 22 January, 2021 at 7:27 PM, Count : 118
গ্রুপ চ্যাম্পিয়ন যশোর ক্রিকেট কোচিং সেন্টারশুক্রবার যশোরে অনুষ্ঠিত টি-২০ একাডেমি কাপ ক্রিকেটের প্রথম খেলায় ঝিকরগাছা ক্রিকেট একাডেমিকে ৫৩ রানে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে পা রেখেছে যশোর ক্রিকেট কোচিং সেন্টার। একইস্থানে অনুষ্ঠিত দ্বিতীয় খেলায় বড় স্কোর গড়ে জয় তুলে আশা জিইয়ে রেখেছে কেশবপুর ক্রিকেট একাডেমি। তাদের কাছে ১০০ রানে পরাজিত হয়েছে মডেল ক্রিকেট কোচিং সেন্টার।
শামস্-উল-হুদা স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় টসে হেরে ব্যাটিংয়ে নামে যশোর ক্রিকেট কোচিং সেন্টার। তারা নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৪৬ রানের দলীয় ইনিংস গড়ে। পরে জবাব দিতে নেমে নির্ধারিত ওভার শেষে সাত উইকেট হারিয়ে ৯৩ রানের দলীয় ইনিংস গড়ে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। যশোর ক্রিকেট কোচিং জয় পায় ৫৩ রানে। এ জয়ের ফলে তারা গ্রুপ পর্বে শীর্ষস্থানে থেকেই সেমির টিকিট সংগ্রহ করে নেয়।  
যশোর কোচিংয়ের ব্যাটিং ইনিংসে তামিম ৪৮ বলে ৪৭, সাদমান রাজ ৫০ বলে ৪৫ ও অভিক ঘোষ ১৩ বলে ১৬ রান করেন। মারুফ হোসেন নয় বলে ১৬ রানে অপরাজিত ছিলেন। বল হাতে ঝিকগাছার পক্ষে নয়ন হোসেন দু’টি ও রিফাত হোসেন একটি উইকেট দখল করেন।
ঝিকরগাছার ব্যাটিং ইনিংসে জাকারিয়া হোসেন ৫০ বলে দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রানে অপরাজিত ছিলেন। এছাড়া, সাইদ ইসলাম ১৬ বলে ১১ ও মুনজিদ হোসেন ১৩ বলে ১২ রান করেন। বল হাতে যশোর ক্রিকেটের পক্ষে তাজ, আজমান ও শিবলী প্রত্যেকেই তুলে নেন দু’টি করে উইকেট।
দ্বিতীয় খেলায় অংশ নেয় মডেল ক্রিকেট কোচিং সেন্টার ও কেশবপুর ক্রিকেট একাডেমি। এ দু’দলের জন্য ম্যাচটি ছিল অনেক গুরুত্বপূর্ণ। যে দল বড় রান সংগ্রহ করার পাশাপাশি বড় জয় পাবে তাদের সুযোগ থাকবে পরবর্তী রাউন্ডে যাওয়ার। সেই সুযোগটি বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছে কেশবপুর একাডেমি। তারা টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ১৯৪ রানের দলীয় ইনিংস গড়ে। প্রতিযোগিতায় এটি দলগত সর্বোচ্চ ইনিংস। পরে জবাব দিতে নেমে ক্যাচ ও ফিল্ডিং মিসের মহড়া দেয়া মডেল ক্রিকেট একাডেমির দলীয় ইনিংস গুটিয়ে যায় ৯৪ রানে। তারা খেলে ১৬.৩ ওভার। শতরানে জয় পায় কেশবপুরের দলটি।
কেশবপুরের ব্যাটিং ইনিংসে শাহারিয়ার হোসেন ৪৫ বলে ৪৮, রমজান আলী ৪৩ বলে ৭৫, মাহফুজুর রহমান ১৪ বলে ২৮ ও আশরাফুল রহমান ১১ বলে ১৫ রান করেন। বল হাতে মডেল ক্রিকেটের পক্ষে আতিস্য হাসান, রাব্বি ও শফিকুল ইসলাম প্রত্যেকেই তুলে নেন একটি করে উইকেট।
মডেল ক্রিকেট কোচিংয়ের ব্যাটিং ইনিংসে বিল্লাল ২০ বলে ২১ ও ইদ্রিস আলী ১১ বলে ১৬ রানে অপরাজিত ছিলেন। বল হাতে কেশবপুরের হয়ে রমজান আলী তিনটি, মাহফুজুর রহমান দু’টি এবং একটি করে উইকেট দখল করেন হোসেন ও আবির হোসেন।
 








« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft