দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের চার বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার       শৈলকুপা আ’লীগের নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিণত       বিশেষ ট্রাউজার পরে খেলবে টাইগাররা       পিসিবি’র প্রস্তাব ফিরিয়ে দিলেন হাফিজ       কলাপাড়ায় সাবেক এমপি পুত্রের বিরুদ্ধে জমি দখল করে মাছের ঘের করার অভিযোগ       কেএমডি যুব পাঠাগারের উদ্যোগে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন       রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত       ফুলবাড়ীতে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার শীর্ষক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত       নওগাঁর রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত       পল্লীশ্রীর নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্প উদ্যোগে বার্ষিক“ওরিয়েন্টশন” অনুষ্ঠিত       
যশোরে বিপুল পরিমাণ ডলারসহ চার হুন্ডি ব্যবসায়ী আটক
কাগজ সংবাদ
Published : Friday, 22 January, 2021 at 8:25 PM, Count : 376
যশোরে বিপুল পরিমাণ ডলারসহ চার হুন্ডি ব্যবসায়ী আটক যশোরের হামিদপুর থেকে এক লাখ ৯০ হাজার ইউএস ডলারসহ চার হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলেন, শার্শা উপজেলার গাতিপাড়া গ্রামের সলেমানের ছেলে মিঠু মন্ডল, ছোট আঁচড়া গ্রামের জাকির হোসেনের ছেলে শহিদুল ইসলাম, ললিতাদাহ গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সোহেল রানা ও নওদাগ্রামের তোরাব আলীর ছেলে রাকিবুল হাসান সাগর। গোপন সংবাদের ভিত্তিতে ৪৯ বিজিবির অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজার নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।
যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, বেনাপোল থেকে চার যুবক বিপুল পরিমাণ ইউএস ডলার নিয়ে বাসে করে যশোর-নড়াইল সড়কের হামিদপুরে নেমেছে। তারা সেখানে ঢাকায় যেতে বাসের জন্য অপেক্ষা করছিল। বিজিবি সেখানে অভিযান চালালে তারা পালানোর চেষ্টা করে। তখন ধাওয়া করে তাদের আটক করা হয়। এরপর তাদের কোমরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৯ বান্ডিল ইউএস ডলার উদ্ধার করে বিজিবি। প্রতি বান্ডিলে ১০ হাজার করে মোট এক লাখ ৯০ হাজার ইউএস ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্যমান এক কোটি ৬০ লাখ ৭২ হাজার।  
আটককৃতরা হুন্ডি ও সোনা চোরাচালানের সাথে জড়িত। ওই চোরাচালানের অর্থ তারা নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে বিজিবি। আটককৃতদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।
 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft