দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: মণিরামপুরে গাঁজাসহ যুবক আটক       যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর       ‘বিএনপির ৭ মার্চ পালন দেশের রাজনীতিতে ইতিবাচক’       ২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন       জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম       মুজিবনগর-কলকাতা ‘স্বাধীনতা সড়ক’ খুলছে মার্চের শুরুতে       টিকা নিয়েও আক্রান্ত, স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা       চুয়াডাঙ্গায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু       মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা       অর্থনৈতিক কর্মকাণ্ডে বাংলাদেশের নারীরা পিছিয়ে      
শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Friday, 22 January, 2021 at 8:57 PM, Count : 182
শংকরপুরের অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনের বিরুদ্ধে চার্জশিটযশোর শহরের শংকরপুরের রকিবুল হাসান অনিক হত্যা চেষ্টা মামলায় ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। অভিযুক্তরা হলেন, শংকরপুর জমাদ্দারপাড়ার হালিশ ওরফে ঠিলে মুন্সির ছেলে টুনি শাওন, হাফিজুর রহমানের ছেলে মুছা, আশরাফ হোসেনের ছেলে ঝন্টু, কুট্টির ছেলে আপন, কাজলের ছেলে বুলেট সাগর ও মোরেজের ছেলে রহিম।
ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণ না পাওয়ায় আশরাফুল ও বিজয় নামে দু’জনকে এ মামলা থেকে অব্যাহতি দেয়ার আবেদন করা হয়েছে। চার্জশিটে অভিযুক্ত সকল আসামিকে পলাতক দেখানো হয়েছে। এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা এসআই মফিজুর রহমান।
মামলার অভিযোগে জানা গেছে, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। রকিবুল হাসান যশোর-বেনাপোল সড়কের বাসে হেলপারি করেন। ২০২০ সালের ১০ জুলাই রকিবুল বাসা থেকে জুম্মার নামাজ পড়ার উদ্দেশ্যে বের হন। ছোটনের মোড়ের মসজিদ থেকে নামাজা পড়ে বাড়ি ফেরার পথে রাসেলের খাবারের হোটেলের সামনে পৌঁছালে আসামিরা তার গতিরোধ করে। এরপর ছুরিকাঘাত করে গুরুতর জখম করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। রকিবুলের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় রকিবুলের পিতা আলতাফ হোসেন বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অপরিচিত কয়েকজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ছয়জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft