দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পিসিবি’র প্রস্তাব ফিরিয়ে দিলেন হাফিজ       কলাপাড়ায় সাবেক এমপি পুত্রের বিরুদ্ধে জমি দখল করে মাছের ঘের করার অভিযোগ       কেএমডি যুব পাঠাগারের উদ্যোগে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন       রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত       ফুলবাড়ীতে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার শীর্ষক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত       নওগাঁর রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত       পল্লীশ্রীর নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্প উদ্যোগে বার্ষিক“ওরিয়েন্টশন” অনুষ্ঠিত        কলাপাড়ায় নৌকা প্রতিকের নির্বাচনী অফিস ভাংচুর        রাণীনগরে আগুনে মাটির দোতলা বাড়ি ভস্মিভূত       ইংল্যান্ডের পর ভারতেরও ব্যাটিংয়ে ভরাডুবি      
কোটচাঁদপুর পৌরসভার নির্বাচন
মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
Published : Saturday, 23 January, 2021 at 7:44 PM, Count : 274
মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগআগামী ৩০ জানুয়ারি কোটচাঁদপুর পৌরসভার নির্বাচন। ভোটের দিন এগিয়ে আসার সাথে সাথে নির্বাচনী মাঠ উত্তপ্ত হয়ে উঠছে। নির্বাচনকে কেন্দ্র করে হামলা-মামলা, প্রচারে বাধা, এমনকি ভোট কেন্দ্র পোড়ানোর মতো অভিযোগ উঠেছে।
নির্বাচনে মেয়র পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের শাহাজান আলী, বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের সালাউদ্দীন বুলবুল সিডল, স্বতন্ত্র নারকেল গাছ প্রতীকের বর্তমান মেয়র জাহিদুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহিদুজ্জামান সেলিম।
নৌকা প্রতীকের প্রার্থী শাহাজান আলীর অভিযোগ, শুক্রবার রাত ১২টার দিকে শহরের সলেমানপুর ও রুদ্রপুরে দু’টি নির্বাচন অফিস পুড়িয়ে তার কর্মীদের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শহিদুজ্জামান সেলিমের কর্মীরা এ কাজ করেছে বলে অভিযোগ করেন তিনি।
এ বিষয়ে শহিদুজ্জামান সেলিম বলেন, তার জনপ্রিয়তায় নৌকা প্রতীকের প্রার্থী শাহাজান আলী নিশ্চিত পরাজিত হবেন জেনে তার কর্মীদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।  
স্বতন্ত্র প্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ অভিযোগ করেছেন, শনিবার দুপুর আড়াইটার দিকে তার প্রচার মাইক সলেমানপুর গেলে নৌকা প্রতীকের কর্মীরা ভাংচুর করে প্রচারের মেমোরি কার্ড নিয়ে নেয়।
ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক মেয়র সালাউদ্দীন বুলবুল সিডল অভিযোগ করেন, তার কর্মীদের একের পর এক ধাওয়া করছে চিহ্নিত কিছু লোকজন। মৌখিকভাবে সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়ে কাজ না হওয়ায় শনিবার লিখিতভাবে জানানো হয়েছে।
কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft