ক্রীড়া সংবাদ
শিরোনাম: অর্থনৈতিক কর্মকাণ্ডে বাংলাদেশের নারীরা পিছিয়ে       ‘যুবরাজ সালমানের মদদেই খুন হন সাংবাদিক খাশোগি’       স্কুটিতে চড়ে নজিরবিহীন প্রতিবাদ মমতার       কেশবপুরে আ’লীগের চার বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার       শৈলকুপা আ’লীগের নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিণত       বিশেষ ট্রাউজার পরে খেলবে টাইগাররা       পিসিবি’র প্রস্তাব ফিরিয়ে দিলেন হাফিজ       কলাপাড়ায় সাবেক এমপি পুত্রের বিরুদ্ধে জমি দখল করে মাছের ঘের করার অভিযোগ       কেএমডি যুব পাঠাগারের উদ্যোগে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন       রাণীনগর উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত      
টি-২০ একাডেমি কাপ ক্রিকেট
উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়
ক্রীড়া সংবাদ
Published : Saturday, 23 January, 2021 at 7:47 PM, Count : 103
উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়শনিবার যশোরে অনুষ্ঠিত টি-২০ একাডেমি কাপ ক্রিকেটে দিনের দ্বিতীয় ম্যাচটিতে উত্তেজনা ছড়ায়। এই ম্যাচে এস এস ক্রিকেট একাডেমি জয়ী হলে পেয়ে যেতো সেমির টিকিট। কিন্তু ছয় উইকেটে জয় পেয়েছে তাদের প্রতিপক্ষ চৌগাছা ক্রিকেট একাডেমি। এই জয় পেতে তাদের খেলতে হয়েছে শেষ ওভারের একটি বল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তারা জয় পেয়েছে ঠিকই। কিন্তু আসর থেকে ছিটকে গেছে চৌগাছা। তারা মাত্র একটি ম্যাচেই জয় পেয়েছে।
একইস্থানে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ৯৫ রানের বড় ব্যবধানে জয় পেয়ে সেমির টিকিট নিশ্চিত করেছে ক্লেমন আছিয়া ক্রিকেট ইনস্টিটিউট। তাদের কাছে পরাজয়ের স্বাদ নিয়েছে দেশ ক্রিকেট কোচিং সেন্টার।
যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় টসে জিতে ব্যাটিংয়ে নামে ক্লেমন। নির্ধারিত ২০ ওভারে তারা তিন উইকেট হারিয়ে ১৫৭ রানের দলীয় ইনিংস গড়ে। পরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভার শেষে আট উইকেট হারিয়ে মাত্র ৬২ রানের দলীয় ইনিংস গড়ে দেশ ক্রিকেট কোচিং সেন্টার। ক্লেমন জয় পায় ৯৫ রানে।
ক্লেমনের ব্যাটিং ইনিংসে সাহাদুজ্জামান সাদ ও আদরিব জামান উভয়েই অর্ধশত রান তুলে নেন। সাহাদুজ্জামান সাদ অর্ধশত বল খেলে ৬১ রানে অপরাজিত ছিলেন। আদরিব জামানও সমসংখ্যক বল খেলে আউট হন ৬৩ রানে। বল হাতে রাদিত এনাম, আব্দুল্লাহ মাহিন ও আসিফুজ্জামান সুমন প্রত্যেকেই দখল করেন একটি করে উইকেট।
দেশ ক্রিকেটের ব্যাটিং ইনিংসে সায়েম সর্বোচ্চ ১৩ রানে অপরাজিত ছিলেন। এছাড়া, নাজমুস সাকিব ও রাদিত এনাম উভয়ে করেন ১০ রান করে। বল হাতে ক্লেমনের পক্ষে রাহাত ছয় রানে তুলে নেন চারটি উইকেট। এছাড়া, রেজাউল ইসলাম রিয়াজ দু’টি করে উইকেট দখল করেন।
দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নামে এসএস ক্রিকেট একাডেমি। তারা ২০ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে ১০৬ রানে দলগত ইনিংস গড়ে। পরে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ছয় উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে চৌগাছা ক্রিকেট একাডেমি।
এস এস ক্রিকেট একাডেমির পক্ষে সাহিল ৩৭ বলে ২২ ও ধ্রুব ১৭ বলে ২৪ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ২৪ রান। বল হাতে চৌগাছার পক্ষে হাসান তিনটি, সুমি দু’টি এবং একটি করে উইকেট নেন নায়েম, পারভেজ ও কাজল।
চৌগাছার ব্যাটিং ইনিংসে আলিফ ৩৯ বলে ১৬, পারভেজ ২৯ বলে ২৬, হাসান ৩০ বলে ৪০ রানে অপরাজিত ছিলেন। বল হাতে ধ্রুব দু’টি এবং রাপ্পি ও আপন নেন একটি করে উইকেট।

 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft