দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
যশোর পৌরসভা নির্বাচন
দেয়ালে দেয়ালে মনোয়ন প্রত্যাশীদের পোস্টার
আশিকুর রহমান শিমুল :
Published : Sunday, 24 January, 2021 at 7:51 PM, Update: 25.01.2021 12:29:38 AM, Count : 364
দেয়ালে দেয়ালে মনোয়ন প্রত্যাশীদের পোস্টারআগামী ২৮ ফেব্রুয়ারি যশোর পৌরসভার নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা তৎপরতা শুরু করেছেন। এ ক্ষেত্রে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা এগিয়ে রয়েছেন।
মেয়র প্রার্থীর পাশাপাশি রাতদিন গণসংযোগে ব্যস্ত কাউন্সিলর প্রার্থীরা। কাউন্সিলর প্রার্থীদের দলীয় প্রতীক না থাকলেও গণসংযোগে মূলত দলীয় পরিচয় প্রাধান্য পাচ্ছে। শহরের বিভিন্ন স্থানে পোস্টার সেঁটেছেন বিভিন্ন পদের মনোনয়ন প্রত্যাশীরা। বর্তমানে যশোরে কিছুটা ভোটের আমেজ বিরাজ করছে।
যশোর পৌরসভার নয়টি ওয়ার্ডে কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে নতুন পুরনো মিলে প্রায় অর্ধশত প্রার্থীর সক্রিয় তৎপরতা দেখা যাচ্ছে। নানা প্রতিশ্রুতি নিয়ে এসব প্রার্থী অনেক আগে থেকে ভোটারদের কাছে দোয়া চাইতে শুরু করেন।
যশোর পৌর এলাকা ঘুরে দেখা গেছে, অধিকাংশ জায়গা ছেয়ে গেছে পোস্টারে। কে বেশি পোস্টার লাগাবেন তা নিযে চলছে প্রতিযোগিতা। যশোর পৌরসভার সর্বশেষ ভোট অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ৩০ ডিসেম্বর। ওই নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। তিনি শুধু পরিচ্ছন্ন নগরী কিংবা আলোকিত শহরই উপহার দেননি, চোখেপড়ার মতো উন্নয়ন করেছেন। এবারও তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী। এছাড়া, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সবুর হেলাল, পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোকছিমুল বারী অপু, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর কবু, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজামান মিঠু ও জেলা যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী এখনো পর্যন্ত আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার দৌড়ে আছেন।
এসব মনোনয়ন প্রত্যাশীর অনেকেরই পোস্টার শোভা পাচ্ছে শহরে। এদের বাইরে অনেক কাউন্সিলর প্রার্থী পোস্টার সেঁটেছেন। সবমিলিয়ে নির্বাচনী আমেজ বিরাজ করছে যশোর পৌরসভায়। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft