দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
চালকিডাঙ্গায় সাজাপ্রাপ্ত আসামি ফিরোজ প্রকাশ্যে থাকলেও খুঁজে পাচ্ছে না পুলিশ
কাগজ সংবাদ
Published : Sunday, 24 January, 2021 at 8:26 PM, Count : 134
চালকিডাঙ্গায় সাজাপ্রাপ্ত আসামি ফিরোজ প্রকাশ্যে থাকলেও খুঁজে পাচ্ছে না পুলিশচেক জালিয়াতি মামলায় ছয়মাসের সাজা ও সাত লাখ টাকা অর্থদন্ডপ্রাপ্ত ফিরোজ হোসেন প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। সাজার রায়ের ২১ মাস পার হলেও পুলিশের সাথে সখ্য গড়ে তুলে এলাকায় বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। বলছেন, পুলিশ তার কিছুই করতে পারবেনা। টাকাও তিনি ফেরত দেবেন না। বাদীকে পারলে কিছু করে নেয়ার হুঙ্কার দিচ্ছেন আসামি ফিরোজ। জানিয়েছেন বাদী আশিকুর। ফিরোজ মণিরামপুর উপজেলার চালকিডাঙ্গা গ্রামের রবিউল ইসলামের ছেলে। বিষয়টি নিয়ে উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন আশিকুর।
খোঁজ নিয়ে জানা যায়, ২০১৮ সালের ৭ আগস্ট যশোর সদর উপজেলার হৈবতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আশিকুর রহমান বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চেক জালিয়াতির মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, ফিরোজের কাছে সাত লাখ ২৫ হাজার টাকা পাবেন। পরে ওই টাকার অনুকুলে ফিরোজ তার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স মাহিন এন্টারপ্রাইজের নামে সোস্যাল ইসলামী ব্যাংকের একটি চেক প্রদান করেন। কিন্তু তা ডিজঅনার হয়। এ মামলায় ২০১৯ সালের ৪ এপ্রিল যুগ্ম দায়রা জজ শিমুল বিশ্বাস ফিরোজকে দোষী সাব্যস্ত করে ছয়মাসের বিনাশ্রম কারাদন্ড এবং পাওনা অর্থ বাদীকে ফেরতের আদেশ দেন। বাদী আশিকুরের অভিযোগ, ফিরোজ প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাকে আটক করছে না পুলিশ। উপরন্তু তাদেরকে নানা ধরনের হুমকি ধামকি দিচ্ছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft