দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
সমৃদ্ধ দেশ গড়তে উন্নয়নের গতি অব্যাহত রাখতে হবে: বিভাগীয় কমিশনার
কাগজ সংবাদ
Published : Sunday, 24 January, 2021 at 8:33 PM, Count : 118
সমৃদ্ধ দেশ গড়তে উন্নয়নের গতি অব্যাহত রাখতে হবে: বিভাগীয় কমিশনারখুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন বলেছেন, নির্দিষ্ট সময়ের মধ্যে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সর্বাত্মক চেষ্টা করছে সরকার। এজন্য সবাইকে উন্নয়নের গতিটা অব্যাহত রাখতে হবে। দেশের ও জনগণের সেবক হিসেবে সমাজকে কিছু দেয়ার লক্ষ্য থাকতে হবে। সুষ্ঠু পরিকল্পনা নিয়ে সততার সাথে মেধা ও মনন দিয়ে যার যার কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় রাখতে হবে। এজন্য পারস্পরিক সমন্বয় ও সম্প্রীতি জরুরি।
যশোর জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় উপরিউক্ত কথা বলেন খুলনার নবাগত বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি। রোববার বেলা সাড়ে ১১টার পর কালেক্টরেক্ট সভাকক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায়, সিভিল সার্জন শেখ আবু শাহীন, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর বৃহত্তর যশোর জেলা প্রধান আলী হোসেন মনি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কেএম খয়রাত হোসেন এবং প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।
বক্তারা যশোরের সার্বিক উন্নয়নে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা উপস্থাপন করে বিভাগীয় কমিশনারের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft